বাহাউদ্দীন নাছিমের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, কাইফ

  • Save

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সাবেক মহাসচিব ও সভাপতি এবং বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের মহাসচিব, সাবেক সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার আশু রোগ মুক্তি কামনায় কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ (কেআইবি) এর আয়োজনে আজ এক দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে অংশ নিয়ে কৃষি মন্ত্রী ডঃ মোঃ আব্দুর রাজ্জাক এমপি বলেন সকল কৃষিবিদ আমরা একে অন্যের আত্মার আত্মীয়। আমি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিমের সুস্থতা কামনা করে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করছি তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

দোয়া মাহফিলে আরও অংশ গ্রহণ করেন কেআইবি এর মহাসচিব কৃষিবিদ মোঃ খায়রুল আলম প্রিন্স, ভারপ্রাপ্ত সভাপতি কৃষিবিদ প্রোঃ ডঃ শহিদুর রশিদ ভূঁইয়া,বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের সিনিয়র সহসভাপতি প্রোঃ সাইদুল হক চৌধুরী, কেআইবি এর কোষাধ্যক্ষ কৃষিবিদ এম.আমিনুল ইসলাম,মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন, সহ কৃষিখাতের সকল সংস্থার প্রধান কৃষিবিদ গন সহ সকল পর্যায়ের কৃষিবিদ ও কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশের কর্মকর্তা ও কর্মচারীগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap