বুয়েটে আবারো ছাত্র হত্যা

< 1 min read

নিজস্ব প্রতিবেদক, বুয়েটঃ

রাজধানীর শিক্ষাঙ্গণ আবারো উত্তপ্ত হতে শুরু করেছে। টান টান উত্তেজনা বিরাজ করছে ঢাবি ও বুয়েট অভ্যন্তরে। বুয়েটের এক মেধাবী শিক্ষার্থী হত্যার ঘটনায় এ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। অবশ্য প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরে বাংলা হলের এক শিক্ষার্থীকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগে ওই হলের এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। আটক ওই শিক্ষার্থীর নাম মেহেদী হাসান বলে জানা গেছে।

আজ সোমবার সকালে সন্দেহভাজন এক হত্যাকারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত শিক্ষার্থী আবরার ফাহাদ বুয়েটের তড়িৎ প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ।

সূত্র মতে, সোমবার রাত আড়াইটার দিকে বুয়েটের শেরে বাংলা হলে এই ঘটনা ঘটে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

  • Save
নিহত বুয়েট ছাত্র আবরারের ফাইল ছবি

শেরে বাংলা হলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, আবরারকে রোববার রাত আটটার দিকে হলের ১০১১ নম্বর কক্ষ থেকে ডেকে নিয়ে যায় বুয়েটের কয়েকজন শিক্ষার্থী। পরে রাত আড়াইটার দিকে হলের সিঁড়ির পাশে আবরারের দেহ পড়ে থাকতে দেখা যায়। এরপর সেখান থেকে  উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবরারকে মৃত্যু ঘোষণা করেন।

One thought on “বুয়েটে আবারো ছাত্র হত্যা

  1. এই হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে প্রমাণ না পাওয়ার বাহানায় ছেড়ে দিয়ে ন্যায় বিচার স্থাপনের উজ্জ্বল দৃষ্টান্তের পুনরাবৃত্তি করবেন নাকি?

    কত্ত বড় দুঃসাহস লেখাপড়া করতে এসে খুন খারাবি? কাদের শেল্টারে এসব হয়? এরা কাদের রাজনীতি করে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link
Powered by Social Snap