বেগমপুর আন্তঃ ইউনিয়ন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরষ্কার বিতরণ

< 1 min read

নিজস্ব প্রতিবেদক,হিজলগাড়ি, চুয়াডাঙ্গাঃ

চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার পক্ষ থেকে আন্তঃ ইউনিয়ন বার্যিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ও পুরষ্কার বিতরণীসভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ ও ১৫ জানুয়ারি দু ‍দিন ব্যাপী এ বর্ণাঢ্য অনুষ্ঠানে শত শত ছাত্র ছাত্রী, অভিভাবকবৃন্দসহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ ছাড়াও অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন।ঐতিহ্যবাহী বেগমপুর ইউনিয়নের হিজলগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শাহীন আহম্মেদ এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগমপুর েইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক ও প্রবীণ রাজনীতিবিদ মোহাম্মদ আলী হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সদর উপজেলা শিক্ষা অফিসার কামরুজ্জামান, ইউপি সচিব আশাবুল হক মাসুদ, ইউপি সদস্য (মেম্বার) আলী কদর, সমাজ সেবক সুজাহান জোয়ার্দ্দারসহ সকল ইউনিয়নের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

বর্নাঢ্য এ আয়োজনে দু দিন ব্যাপী অত্র এলাকায় বিশেষ উৎসবমূখর পরিবেশ পরিলক্ষিত হয়। প্রতিবছর এ অনুষ্ঠান আরো জাকজমকভাবে অনুষ্ঠিত হবে বলেও অতিথিবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন এবং বিভিন্ন সেক্টরে সফলতা অর্জনকারী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।

সবশেষে অনুষ্ঠান উৎসবমূখর পরিবেশের মাধ্যমে সম্পন্ন হওয়ায় স্কুল কমিটির সভাপতি শাহীন আহম্মেদ আমন্ত্রিত অতিথিবৃন্দ, অভিভাবকসহ এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap