ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণ

< 1 min read
  • Save
ককটেলের ধোয়ায় আচ্ছন্ন চট্রগ্রাম

চট্রগ্রাম ব্যূরো প্রধানঃ

চট্টগ্রাম-৮ সংসদীয় আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শুরুর আগেই কেন্দ্রের বাইরে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

সোমবার সকালে এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। আওয়ামী লীগ ও বিএনপির দুই প্রার্থীই এ সময় কেন্দ্রের ভেতরে ছিলেন।

জানা যায়, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম নগরের বহদ্দারহাট মোড়ে অবস্থিত এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে থেকে একটু পর পর ককটেল বিস্ফোরণের আওয়াজ শোনা যায়। তবে এর পরও ওই কেন্দ্রে সকাল ৯টায় ভোট শুরু হয়।

এর পর সোয়া ৯টার দিকেও আরও একটি ককটেল বিস্ফোরণ ঘটে বলে জানা গেছে। এ সময় সেখানে আওয়ামী লীগ ও বিএনপির দুই প্রার্থীই কেন্দ্রের ভেতরে অবস্থান করছিলেন।

আজ সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। এ আসনের ১৭০ কেন্দ্রের সবগুলোতেই ভোট হচ্ছে ইভিএমের (ইলেকট্রনিক ভোটিং মেশিন) মাধ্যমে।

নির্বাচনে ছয় প্রার্থী অংশগ্রহণ করলেও শেষ পর্যন্ত মূল প্রতিদ্বন্দ্বিতা আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আবু সুফিয়ান যথাক্রমে নৌকা ও ধানের শীষের প্রার্থী।

সহকারী রিটার্নিং কর্মকর্তা মুনীর হোসাইন খান সোমবার যুগান্তরকে বলেন, খুব সুন্দর নির্বাচনী পরিবেশ রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এলাকায় টহল জোরদার করেছেন। এ বিষয়ে নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক জা

Translate »
Share via
Copy link
Powered by Social Snap