Logo Design

ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ ও আহত ১

< 1 min read

ভোলা প্রতিনিধি :
ভোলার চরফ্যাশন উপজেলায় মালবাহী পিকআপ গাড়ী ও মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো. আজাদ (২৫) নামে এক মটরসাইসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় চালক নাজিম উদ্দিন নোমার গুরুতর আহত হয়েছে।
বুধবার(১৩ মে) সকাল ১০ টার দিকে উপজেলার দুলার হাট থানার নুরাবাদ এলাকার মতি মাষ্টার বাড়ির ব্রীজ সংলগ্ন সড়কে এই দূর্ঘটনা ঘটে।

নিহত আজাদ উপজেলার দুলার হাট থানার নুরাবাদ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মো. রফিকের ছেলে ও আহত নাজিমউদ্দিন নোমান একই এলাকার ফারুখের ছেলে।। নিহত আজাদ পেশায় একজন রং মিস্ত্রি ছিলেন।
স্থানীয়রা জানান, বুধবার সকাল ১০টার দিকে আজাদ ও মিজান দুই বন্ধু মিলে মটরসাইকেল নিয়ে চরফ্যাশনে যাচ্ছিল। তারা চরফ্যাশন টু দুলার হাট সড়কের মতি মাষ্টার বাড়ি সংলগ্ন ব্রীজের কাছে আসলে অপরদিক দিক চরফ্যাশন থেকে আসা মালবাহী একটি পিকআপ গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ গুরুতর আহত হয় তারা।
স্থানীয়রা তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আজাদকে মুত্যু ঘোষনা করেন। এবং গুরুতর আহত নাজিমউদ্দিনের অবস্থার অবনতি হওয়ায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
দুলার হাট থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, লাশ চরফ্যাশন হাসপাতালে রয়েছে এ বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি। তবে ঘাতক পিকআপটি আটক করা হলেও ঘাতক চালককে আটক করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap