মদাতীতে আবু হানিফ চয়নের ৭০০ কম্বল বিতরণ।

< 1 min read
  • Save

  লালমনিরহাট প্রতিনিধিঃ  

 ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল আবু হানিফ চয়ন,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক যুবলীগ কালীগঞ্জ  উপজেলা শাখা ও ভাইস চেয়ারম্যান শ্রমিক লীগ রংপুর মহানগর শাখা ।

  • Save

 কালীগঞ্জ উপজেলার মদাতী  ইউনিয়নের তালুক শাখাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আবু হানিফ চয়ন  শীতের মধ্যে মদাতি ইউনিয়নের ৯টি ওয়ার্ডের এলাকার গরীব দুঃখী মানুষের মাঝে ৭০০পিচ  কম্বল বিতরণ করেন। 

 আবু হানিফ চয়নের সভাপত্বিতে কম্বল বিতরণের  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন রংপুর  বিভাগের দুই দুই বারে শ্রেষ্ঠ কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার রবিউল হাসান সহ প্রমুখ ।

পরে প্রধান অতিথি মহোদয়,  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ২০২০ মুজিব বর্ষ উপলক্ষে তালুক শাখাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের   বঙ্গবন্ধু বুক কর্ণার ও  সততা স্টোর এর শুভ উদ্বোধন করেন।  

Translate »
Share via
Copy link
Powered by Social Snap