মধুপুরে বেতনের টাকায় প্রায় তিনশত পরিবারকে ত্রাণ সহায়তা দিলেন হমিদুল মাষ্টার

< 1 min read

মো: আ: হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

  • Save

টাঙ্গাইলের মধুপুরে প্রায় তিন শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।উপজেলার মহিষমারা ইউনিয়নের প্রতিবন্ধী,দুস্থ এবং গুচ্ছ গ্রামের প্রায় তিনশত পরিবারের মধ্যে এ সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।মুরাইদ(গারোবাজার)আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হামিদুল ইসলামের অর্থায়নে মহিষমারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দাদের এই ত্রাণ সহায়তা দেয়া হয়।
এসময় এলাকার যুবসংগঠনের নেতাকর্মী ও স্হানীয় মুরুব্বীদের সাথে নিয়ে মানুষের বাড়ি বাড়ি ত্রাণ সামগ্রী পৌঁছে দেন হামিদুল মাষ্টার।পাশাপাশি তিনি সবার খোঁজ খবর নেন এবং সবাইকে সচেতন থাকার অনুরোধ জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ দাখিল মাদ্রাসার শিক্ষক,দেলোয়ার হোসেন,ব্যাংক এশিয়া,গারোবাজার শাখার ক্যাশিয়ার,শফিকুল ইসলাম,স্হানীয় প্রবীণ আওয়ামী লীগ নেতা,আব্দুল হাই,সেলিম মিয়া,রতন খান,ইয়ার মাহমুদ,আবদুস সাত্তার প্রমুখ।

ভবিষ্যতেও তার এই সহায়তা অব্যাহত রাখার প্রতিশ্রুতি জানিয়ে হামিদুল মাষ্টার বলেন,বর্তমানে দেশে করোনা পরিস্হতি মহামারী আকার ধারণ করেছে।ভবিষ্যতে তা আরও ভয়াবহ রুপে ছড়াতে পারে।এতে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে।সবাইকে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলতে হবে এবং বিনা প্রয়োজনে ঘর হতে বের হওয়া যাবেনা।আপনাদের জন্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন সহায়তা অব্যাহত রয়েছে।
সরকারের পাশাপাশি আমাদের সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।সামনে ইদুল ফিতর।এই ঈদে প্রয়োজন ছাড়া সকল কেনাকাটা থেকে বিরত থাকুন।সেই টাকায় প্রতিবেশীদের সহায়তা করুন।

আমি আমার দুই মাসের বেতনের টাকায় প্রায় তিন শত পরিবারের জন্য যে চাল ও অন্যান্য সামগ্রী পৌঁছে দিয়েছি,তা দিয়ে কষ্ট করে অন্তত সাতদিন চলতে পারবে।পরিস্হতি সাভাবিক না হওয়া পর্যন্ত আমার এ কার্যক্রম চালিয়ে যাওয়ার চেষ্টা করবো। এভাবে সবাইকে সবার সহযোগিতায় এগিয়ে আসতে হবে।ইনশাআল্লাহ সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা করোনা সংক্রমণ প্রতিরোধে সক্ষম হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap