মানবিক বাংলাদেশ সোসাইটি রাজশাহী মোহনপুর উপজেলায় কমিটি গঠন

2 minutes

সাজু মাহমুদ বাগমারা প্রতিনিধি:

  • Save

রাজশাহী জেলার মোহনপুর উপজেলায় মানবিক বাংলাদেশ সোসাইটির ১বছরের কমিটি ১৩ জুন গতকাল শনিবার সেচ্ছাসেবী সংস্থা গঠন করা হয়েছে। মানবিক বাংলাদেশ সোসাইটি রাজশাহী আহবায়ক খাদিজা আক্তার আগামী এক বছরের কমিটি গঠন করে দেন।

মানবিক বাংলাদেশ সোসাইটি সেচ্ছাসেবী সংস্থা মানুষের সুখেদুঃখে সব সময় পাশে দাঁড়িয়েছে মানুষের কষ্টকে ভাগ করে নিয়েছে,বিশেষ করে গ্রামের অধিকাংশ নিম্ন পরিবারের সন্তানরা মেধাবী হয়ে থাকা সর্তেও পরিবারের আর্থিক অনোটণ এর কারণে বই খাতা কলম কিনতে না পারার কারণে তাঁদের পড়াশুনা বন্ধ না হয় সেইদিকে লক্ষ রেখে গ্রামের হতদ্ররিদ পরিবারের ছাত্র-ছাত্রীদের মাঝে বই, খাতা কলম, কিনে তাঁদের মাঝে বিতরণ করেন। মহামারী করোনাভাইরাস এর কারণে দেশের মানুষ জীবন ঝুঁকির জন্য অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে কাজ থাকা সর্তেও বাহিরে যেয়ে কাজ করতে পারছেনা তাঁদের জন্য ঘরে ঘরে গিয়ে ত্রান সামগ্রী হাতে তুলে দিচ্ছেন দেশের মানুষের মুখে হাশি ফুটানোর বাংলাদেশের ৬৪ জেলা সহ সকল উপজেলায় দিবারাত্রি সকল মানুষের কথা ভেবে মানবিক বাংলাদেশ সোসাইটি প্রতিষ্ঠাতা আদম তমিজি এর নির্দেশে সকল সদস্য কাজ করে যাচ্ছে।

মানবিক বাংলাদেশ সোসাইটি রাজশাহী জেলায় মোহনপুর,উপজেলার সভাপতি
রানা হোসেন তাঁর সংক্ষিপ্ত বক্তোব্য বলেন
মানবিক বাংলাদেশ সোসাইটি একটি সেবামূলক সংস্থায় আমাকে কাজ করতে দেওয়ার জন্য অসংখ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। মানবিক বাংলাদেশ সোসাইটির রাজশাহী জেলার সভাপতি কে, এবং মানবিক বাংলাদেশ সোসাইটির আহবায়ক খাদিজা আক্তার আপুকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানায় সেবামূলক সংস্থায় কাজ করতে দেওয়ায় সর্বদা দেশের মানুষের সেবা প্রদান করতে দেওয়ার জন্য। দেশের মানুষকে উন্নত করার লক্ষে তাঁদের সুখে শান্তিতে সর্বদা সব সময় পাশে থাকবো ইনশাল্লাহ
মানব সেবাই পরম ধর্ম মানুষের জন্য কাজ করে যাবো দেশের জন্য লড়ে যাবো সর্বশেষে মানবিক বাংলাদেশ সোসাইটির সকল সদস্যর জন্য দোয়া চেয়েছেন আরো বলেন মহামারী দুৃর্যোগ এর কারণে সবাই আল্লাহ এর কাছে দোয়া করবেন আমরা জেনো আবার শান্তির দেশ ব্যাধি মুক্ত সোনার বাংলাদেশ ফিরে পাওয়ার আহ্বান জানান। সবাই সচেতন ও সতর্ক থাকুন।

সাধারণ সম্পাদক তাজমিন নাহার,

মানবিক বাংলাদেশ সোসাইটির রাজশাহী মোহনপুর শাখার ১৩ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত হয় সভাপতি মো: রানা হোসেন সহসভাপতি আশিক, বাবু,রবিউল ইসলাম। সাধারণ সম্পাদক তাজমিন নাহার,যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ নাহিদ, প্রচার সম্পাদক রাকিবুল দপ্তর সম্পাদক রায়হান, উপ প্রচার সম্পাদক তুহিন উপ, দপ্তর সম্পাদক বারিক, সদস্য মাঝে ছিলেন জাকির হোসেন,মিলন হোসেন,মামুন।
আগামী এক বছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap