মানব কল্যাণে দৈনিক ”আমাদের সংবাদ”

2 minutes

সজীব আকবরঃ

  • Save

এ এক আনন্দঘন দিন। যার রেশ রয়ে যাবে বহুদিন।সংবাদ সংগ্রহ ও সংবাদ প্রকাশ কতটা কষ্টের, কতটা আনন্দের তা জানে সংশ্লিষ্ট সকলেই।তেমনি এর সফলতা যেমন অন্তর ছুঁয়ে যায়, তেমনি এর অপপ্রয়োগ নির্ভীক সাংবাদিকতার পথ রুদ্ধ হয, অন্তরে শুরু হয় রক্তক্ষরণ।

বাংলাভাষার প্রথম সংবাদপত্র “ সমাচার দর্পণ” থেকে হাল আমলের হাজার হাজার পত্রিকা, টিভি ও অনলাইন আজ স্বমহিমায় উদ্ভাসিত।তেমনি কালের পরিক্রমায় খুলনা বিভাগের আঞ্চলিক পর্যায়ের গন্ডি পেরিয়ে আজ দেশ ব্যাপী আলো ছড়াচ্ছে দৈনিক “আমাদের সংবাদ” পত্রিকা ও অনলাইন। আর এ অনলাইনের মাধ্যমে শুধু দেশের মানুষই নয়, প্রতিবেশী রাষ্ট্র ভারতসহ তা পৌঁছে যাচ্ছে বিশ্ববাসীর দ্বারপ্রান্তে।আজ এ পর্যায়ে পৌঁছানোর এ পথটি কখনো মসৃণ ছিলোনা। নানা বাধা বিঘ্ন ও ঘাত প্রতিঘাতের মধ্যদিয়ে বন্ধুর পথ পাড়ি দিয়ে চলেছে আমাদের সংবাদ। আর এ পথ পরিক্রমায় যে সমস্ত লেখক, সাংবাদিক, বিক্রয় প্রতিনিধি, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্খী, সুহৃদ আমাদের চলার পথে যুগিয়েছেন অফুরন্ত অনুপ্রেরণা তাঁদের অবদান সত্যিই এক মহান দৃষ্টান্ত হিসেবে শ্রদ্ধার সাথে স্মরণ করবে আমাদের সংবাদ পরিবার

  • Save

সম্প্রতি অনেক বাধা বিঘ্ন অতিক্রম করে দৈনিক আমাদের সংবাদের সাফল্যের মুকুটে সংযোজিত হয়েছে আরো একটি স্বর্ণালী মুকুট। বেশ কিছুদিন পূর্বেই উদীয়মান তারকা রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী ‍এমডি জাহাঙ্গীর আলমের নিরলস পরিশ্রমে শুরু হয়েছে ঢাকা অফিসের কার্যক্রম। এক্ষেত্রেও পত্রিকার সম্পাদক ও প্রকাশক রুহুল আমিন রতন বরাবরের ন্যায় এবারও দিয়েছেন সামনে থেকে নেতৃত্ব। এটি দৈনিক আমাদের সংবাদ পত্রিকা পরিবারের জন্য শুধু আনন্দেরই নয়, এটি নিঃসন্দেহে অত্যন্ত গর্বের বিষয়ও বটে।

বেশ কিছুদিন ধরেই আমাদের ইচ্ছে পাঠকদের কৌতুহল নিবৃত্তির জন্য পরিচিতি তুলে ধরবো ঢাকা অফিসে কর্মরত সম্পাদনা পরিষদ ও সাংবাদিকবৃন্দের । সেই আলোকেই আজ আবারো একসাথে মিলিত হলো আমাদের সংবাদ পরিবার।

  • Save


এ সময় উপস্থিত ছিলেন সম্পাদক ও প্রকাশক রুহুল আমিন রতন, নির্বাহী সম্পাদক এমডি জাহাঙ্গীর আলম, বার্তা সম্পাদক সজীব আকবর, স্টাফ রিপোর্টার শাওন মাহমুদ, জুবায়ের আল মামুন, আরসান কাফি, রবিউল ইসলাম রাফি, আবু সাঈদ রাব্বী, এস এম মহিদুল ইসলাম, জুয়েল রানা, হৃদয় খান দীপু, আসিফ বিল্লাহ্, মাহবুবুল আলম মানিক, খালেদুর রহমান (প্রেস), সীমান্ত স্বপ্নীল, পত্রিকার সাহিত্য সম্পাদক ও বিটিভির সংবাদ উপস্থাপক (বাংলা) আজাদ বাকী প্রমূখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link
Powered by Social Snap