Logo Design

মহারাষ্ট্রে ৪বিজিপি নেতাকে হত্যা

< 1 min read

আমাদের সংবাদ আন্তর্জাতিক ডেস্কঃ

মুম্বাই সিটির নিকটে ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রে এক বিজেপি নেতা ও পরিবারের চার সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার (৬ অক্টোবর) রাজ্যের জলগাঁও জেলায় নির্মম এই হত্যাকাণ্ডটি ঘটে।

রাজ্য পুলিশের বরাতে গণমাধ্যম জানায়, রবিবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে বাড়িতেই অবস্থান করছিলেন ৫৫ বছর বয়সী বিজেপি নেতা রবীন্দ্র খারাত। সে সময় হঠাৎ করেই ছুরি ও বন্দুক হাতে ঘরের ভেতর প্রবেশ করে অজ্ঞাত তিন দুর্বৃত্ত।

তখন সেই বিজেপি নেতা ও তার পরিবারের সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে বন্দুকধারীরা। মূলত এর পরপরই তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে হাসপাতালে নেওয়া হলে বিজেপি নেতাসহ পরিবারের সবাইকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

  • Save

তবে ঠিক কী কারণে তাদের হত্যা করা হলো এখনো বিষয়টি পরিষ্কার নয়। যদিও ঘটনার পর দুর্বৃত্তরা নিজেরাই থানায় গিয়ে আত্মসমর্পণ করে। বর্তমানে হামলায় অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করছে জলগাঁও পুলিশ।

এবার বিজেপি নেতা রবীন্দ্র খারাত ছাড়াও নিহত হয়েছেন তার ভাই সুনীল (৫৬), তার দুই ছেলে প্রেমসাগর (২৬) ও রোহিত (২৫)। তাছাড়া গাজারে নামে পরিবারের আরও এক সদস্যও দুর্বৃত্তদের গুলিতে প্রাণ হারিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap