সৈয়দ মির্জাকে নিয়ে ফের শোরগোল পঃবাংলায়

1 min read

আমাদের সংবাদ ডেস্কঃ

আজ ভারতের পশ্চিম বঙ্গে ধৃত পুলিশ কর্তা সৈয়দ মহম্মদ হোসেন মির্জাকে নিয়ে বিজেপি  নেতা মুকুল রায়ের এলগিন রোডের ফ্ল্যাটে গেল সিবিআই।এ সময় সিবিআই আধিকারিকরা সেখানে মির্জাকে নিয়ে ‘টাকা লেনদেনের’ ঘটনার পুনর্নিমাণ করবেন। বেলা পৌনে ১২টা নাগাদ কেন্দ্রীয় বাহিনী নিয়ে মুকুলবাবুর এলগিন রোডের ফ্ল্যাটে পৌঁছয় নারদা তদন্তের দায়িত্বে থাকা সিবিআই আধিকারিকরা।

অবশ্য মুকুল রায় বার বার দাবি করেছেন তিনি কোনও টাকা নেননি। কিন্তু তাঁর বয়ানের সঙ্গে মিলছে না এক সময়ে তাঁর ঘনিষ্ঠ আইপিএস মির্জার বয়ান। সিবিআইয়ের তদন্তকারীদের ইঙ্গিত, শনিবার মির্জার সঙ্গে মুখোমুখি জেরাতেও বহু গুরুত্বপূর্ণ প্রশ্ন সুকৌশলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন মুকুলবাবু।

ফলে হঠাৎ করেই নতুন করে মোড় ঘুরছে নারদা তদন্তের। কারণ এর আগে তদন্তকারীদের একটি অংশই ইঙ্গিত দিয়েছিল, মুকুল রায়ের বিরুদ্ধে কোনও প্রত্যক্ষ প্রমাণ নেই টাকা নেওয়ার। কিন্তু পরিস্থিতির নাটকীয় পট পরিবর্তন হয় মির্জা গ্রেফতার হওয়ার পরই।

বঙ্গের পুলিশ মহলে অনেকেই জানেন তৃণমূলে থাকাকালীন মির্জার সঙ্গে মুকুলের ঘনিষ্ঠতার কথা। তৃণমূলে থাকাকালীন মুকুল দলের তরফে দীর্ঘদিন রাজ্য পুলিশ ‘তদারকি’-র দায়িত্বে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *