Logo Design Logo Design Logo Design

মেহেরপুরের কৃতিসন্তান মোঃ জাহাঙ্গীর আলম অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি / দৈনিক আমাদের সংবাদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

< 1 min read
  • Save

ঢাকা অফিস :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয় উর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার প্রজ্ঞাপনে যুগ্মসচিব থেকে সরকারের অতিরিক্ত সচিব পদে পদোন্নতি প্রদানপূর্বক জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত সচিব পদে নিয়োগকৃত কর্মকর্তাদের মধ্যে মেহেরপুরের কৃতিসন্তান মোঃ জাহাঙ্গীর আলম একজন।

বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব হিসেবে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহা- পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম পদোন্নতি পাওয়ায় সর্বপ্রথমেই শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দুদুল এমপিকে।

মেহেরপুর জেলার কৃতিসন্তান মোঃ জাহাঙ্গীর আলম অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করে দেশ, জাতি ও সমাজ উন্নয়নে ব্যাপক ভুমিকা পালন করবেন বলে আশাবাদী এলাকাবাসী।

বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নিত পাওয়ায় শুভেচ্ছা, অভিনন্দন জানিয়ে দোয়া কামনা করেছেন ছোট ভাই দৈনিক আমাদের সংবাদ পত্রিকার উপদেষ্টা মোহাম্মদ খন্দকার শাহিন খোকন ও সম্পাদক-প্রকাশক মোহাম্মদ খন্দকার রুহুল আমিন রতন।

Translate »
Copy link
Powered by Social Snap