Logo Design Logo Design Logo Design

মেয়ের ওড়না গলায় দিয়ে আত্মহত্যা করলেন সাবেক কনস্টেবল

< 1 min read

নওগাঁ প্রতিনিধি শেখ নাফিজ (তপন):

  • Save

নওগাঁর ধামইরহাটে সাবেক পুলিশ সদস্য ইস্রাফিল সরদার (৫৪) ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ইসবপুর ইউনিয়নের ধুরইল সরদার পাড়ায় এ ঘটনা ঘটে। ইস্রাফিল সরদার ওই এলাকার তমিজ উদ্দিন সরদারের ছেলে।

জানা গছে, ইস্রাফিল সরদার ১৯৯৪ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। দীর্ঘ ১০ বছর ধর চাকরি করার পর হঠাৎ করেই মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। পরে চাকরি ছেড়ে তিনি তার গ্রামের বাড়িতে চলে আসেন। তিনি বাড়ি চলে আসার পর থেকেই সংসারে অশান্তি বিরাজ করছিল।

পারিবারিক কলহের জেরে রোববার বেলা সাড়ে ১১টার দিকে তার মেয়ের ওড়না দিয়ে নিজ ঘরের ফ্যানের সাথে ফাঁস দেন তিনি। এ ঘটনার পর পরিবারের সদস্যরা ভেতর থেকে দরজা বন্ধ পান। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে পল্লী চিকিৎিসকের কাছে নেয়ার পথেই তিনি মারা যান। তিনি এক কন্যা সন্তানের জনক । ইতোপূর্বেও তিনি আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

ধামইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হাসান সরদার বলেন, পুলিশ বাদী হয়ে থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে। মৃত ব্যক্তির লাশ তার পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap