Logo Design

যশোর জেলা থেকে পিআরএল (অবসর) এ যাওয়া সহকর্মীদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়ি পৌঁছে দেওয়ার ধারাবাহিকতা অব্যাহত

< 1 min read

আমাদের সংবাদ নিউজ ডেস্ক :

চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া সহকর্মীদের বিদায়বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সম্মানিত পুলিশ সুপার, যশোর।

গত ২৩/০৭/২০২০ তারিখে জেলা পুলিশ যশোরের ত্রৈমাসিক কল্যাণ সভায় সিদ্ধান্ত হয় যে অবসরে যাওয়া সহকর্মীদের বাড়ি যশোর বা পাশ্ববর্তী জেলায় হলে সুসজ্জিত গাড়ি করে তাদের বাড়ি পৌঁছে দেয়া হবে আর দূরের জেলায় হলে শীতাতপনিয়ন্ত্রিত গাড়ির টিকেট দেয়া হবে! বাস স্ট্যান্ড পর্যন্ত সুসজ্জিত গাড়ি করে পৌঁছে দেয়া হবে!

তারই প্রেক্ষিতে গত ৩১/০৭/২০২০ খ্রিঃ বাদ জুম্মা পুলিশ লাইন্সে যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর নির্দেশনায় প্রথম বারের মত যশোর জেলা থেকে অবসরে যাওয়া চার কনস্টেবল কে বিদায় দেয়া হয়!

এরই ধারাবাহিকতায় অদ্য ০১/০৯/২০২০ খ্রিঃ দুপুর ০১.০০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ে অদ্য যশোর জেলা থেকে অবসর উত্তর ছুটি (পিআরএল), গমণকারী পুলিশ/নন-পুলিশ সদস্যদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় দেওয়া হয়।

সদ্য বিদায়ী চার (০৪) জন সহকর্মী বিদায়বেলা পুলিশ সুপারের এমন চমকপ্রদ বিদায়ে অত্যন্ত হাস্যোজ্জল ছিলেন এবং পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগণ।

বিদায়ী (পিআরএল) কনস্টেবলগণ হলেন:

১। কনস্টেবল/৮৪২ শেখ মশিউর রহমান
নিজ জেলা সাতক্ষীরা।

২। কনস্টেবল/৫১০ মোঃ শহিদুল ইসলাম
নিজ জেলা সিরাজগঞ্জ।

৩।জনাব জিন্নাতুল জাকিয়া, সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর
নিজ জেলা যশোর।

৪।জনাব মোঃ বজলুর রহমান, (ওজনদার),
নিজ জেলা যশোর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap