Logo Design

যাত্রা শুরু হলো THE 7 TABLES রেস্টুরেন্টের

< 1 min read

  • Save

আমাদের সংবাদ / এস এম মইদুল
রাজধানী ঢাকায় THE 7 TABLES রেস্টুরেন্টের যাত্রা শুরু হলো। গত মঙ্গলবার সন্ধ্যায় গুলশান এর প্রগতি সরণির 90/A , প্রিমিয়ার শপিংমল ,শপ নম্বর-স্নাক্স বার-02 এই রেস্টুরেন্টটির উদ্বোধন ও দোয়ার অনুষ্ঠান করা হয় । এই রেস্টুরেন্টে ইন্ডিয়ান, থাই এবং চাইনিজ ফুডের সমাহার ঘটেছে। আরো থাকছে হরেক ধরনের কফি ও আইসক্রিম। উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজকরা বলেন, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করা হবে। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যাতে সকল শ্রেণির মানুষই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। শিশুদের জন্য বিশেষ কিছু খাবার থাকছে এবং খাবারের মান ও পারিবারিক পরিবেশ অবশ্যই বজায় রাখা হবে। যাতে করে পরিবারের সদস্যদের নিয়ে যে কেউ এখানে খেতে আসতে পারেন।

  • Save

রেস্টুরেন্টটির তরুণ এই উদ্যোক্তা জহুরুল ইসলাম জুয়েল বলেন, একটি সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা ও নতুন চ্যালেঞ্জ নিয়ে আমাদের যাত্রা শুরু হলো। আমাদের অনেক ওয়েটার রয়েছে। সব সময় খাবারের গুনগতমান নিশ্চিত করাসহ জীবানুমুক্ত খাবার পরিবেশন করা হবে এবং আমাদের ওয়েবসাইট www.the7tables.com এখানে খাবার দেখতে পাবেন সাথে অর্ডার করার সুবিধাও আছে। এছাড়া সকলের সুবিধার্থে শিশুদের জন্য ‘কিডমিল’ এবং দেশীয় খাবারের পছন্দের ফুড পরিবেশ করা হবে।

  • Save

ঐ সময় উপস্থিত ছিলেন দৈনিক আমাদের সংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক এমডি জাহাঙ্গীর আলম ও পত্রিকার পরিবারবর্গ। তাঁরা খাবারের গুণগত মান নিয়ে খুব প্রশংসা করেন।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap