যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে বাস্কেটবল কিংবদন্তি কোবে ব্রায়ান্ট (৪১) ও তার মেয়সহ ৯জনের মৃত্যূ

< 1 min read
  • Save

।।দৈনিক আমাদের সংবাদ আন্তর্জাতিক ডেস্ক ॥

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ক্যালাবাসাস শহরে একটি ব্যক্তিগত হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে এর নয় আরোহীর সবাই নিহত হয়েছে। নিহতদের মধ্যে রয়েছেন বাস্কেটবল কিংবদন্তি কোবে ব্রায়ান্ট (৪১) ও তার মেয়ে। পাঁচ বারের এনবিএ চ্যাম্পিয়ন ব্রায়ান্টকে ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড় বিবেচনা করা হয়।

স্থানীয় সময় রবিবার সন্ধ্যায় ক্যালাবাসাস শহর কর্তৃপক্ষ জানিয়েছে, সকাল দশটার দিকে লাস ভিরজেনেস এলাকার দুর্গম একটি ক্ষেতে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। এতে মাটিতে থাকা কেউ হতাহত হয়নি।

দুর্ঘটনাস্থলের কাছাকাছি বসবাসকারী গেভিন মাসাক মার্কিন সংবাদমাধ্যম সিবিএস নিউজকে হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার ঘটনা বর্ণনা করেছেন। তিনি বলেন, ‘এটা ঠিক বিস্ফোরণের শব্দের মতো ছিল না। খানিকটা জোরালো বুম শব্দের মতো ছিল।…বাইরে বেরিয়ে পাহাড়ে ধোঁয়া উড়তে দেখলাম। কালো ধোঁয়া উড়লেও তা খুব বিশালাকার ছিল না’। অন্য প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারের ইঞ্জিন থেকে তেল ফেলে দেওয়া হচ্ছিল।

লস অ্যাঞ্জেলসের কাউন্ট্রি শেরিফের কার্যালয় থেকে দুর্ঘটনাস্থলের ছবি প্রকাশ করা হয়েছে। এতে ফায়ার সার্ভিসের একটি ট্রাক ও পাহাড় থেকে ধোয়া উড়তে দেখা যাচ্ছে।

যুক্তরাষ্ট্রের পরিবহন নিরাপত্তা দফতর জানিয়েছেম বিধ্বস্ত হওয়া হেলিকপ্টারটি একটি সিকোরস্কাই এস-৭৬বি। দুর্ঘটনা তদন্তে দল পাঠানোর কথা জানিয়েছে তারা।

Share via
Copy link
Powered by Social Snap