Logo Design Logo Design Logo Design

যুবলীগের প্রাণপুরুষ কবির সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র অব্যাহত

2 minutes
  • Save
আশুলিয়া যুবলীগের প্রাণভ্রমোরা কবির হোসেন সরকার

আশুলিয়া, ঢাকা থেকে সুচিত্রা রায়ঃ

আশুলিয়া যুবলীগের প্রাণপুরুষ ঐতিহ্যবাহী সরকার বাড়ীর আদর্শবান সন্তান মেহনতী মানুষের পরম বন্ধু কবির হোসেন সরকার বলেছেন, একটি কূচক্রিমহল তাঁর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত।এরই ধারাবাহিকতা ও গভীর নীল নকশার বহিঃপ্রকাশ হিসেবে তারা “উদোর পিন্ডি বুদোর ঘারে” চাপাতে চাইছে। যা শুধু হাস্যকরই নয়, এটা বাস্তব সত্যকে গলাটিপে হত্যা করার সামিল।

গতকাল এক ঘরোয়া বৈঠকে যুবলীগের প্রাণভ্রমোরা কবির হোসেন সরকার বলেন, দীর্ঘদিন যাবৎ একটি মুখোশধারী মহল তার সাফল্যে ঈর্ষান্বীত হয়ে “নিজের নাক কেটে, পরের যাত্রা ভঙ্গ” করার মতো প্রলাপ বকে চলেছে। যা শতভাগ মিথ্যা।

এ সময় জনপ্রিয় এ নেতা মিডিয়ার সামনে বলেন, তিনি চালচুলাহীন ফুটপাত থেকে উঠে আসা কোনো কাওয়া বা হাইব্রীড নেতা নন। সোনার চামচ মুখে নিয়ে রয়্যাল ফ্যামিলিতে জন্ম নেয়া এ নেতা আরো বলেন, আজকের এই কবির সরকার হতে যেয়ে তাঁকে অকথ্য অত্যাচার, মিথ্যা মামলা হামলা ও হুলিয়া মাথায় নিয়েও এক সময় চলতে হয়েছে।এখনো সে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে।

 এ সময় কবির সরকার বলেন, কুচক্রি মহলের কূপরামর্শে গতকাল ঢাকা থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকা এবং কয়েকটি অনলাইন পত্রিকায় যুবলীগ নেতার পাহাড় পরিমাণ সম্পদ শিরোনামে একটি হাস্যকর সংবাদ প্রকাশ করে আমাকে সামাজিকভাবে কোনঠাসা করার যে অপপ্রয়াস চালিয়েছে তা একেবারেই ন্যাক্কারজনক এবং হলুদ সাংবাদিকতার আরো একটি নিকৃষ্ট উদহারণ। যা জাতীর বিবেক নামে খ্যাত সাংবাদিকদের কাছে সভ্য সমাজ কখনো আশা করতে পারেনা।

  • Save
দলীয় নেতৃবৃন্দসহ কবির হোসেন সরকার

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার এ সময় দীপ্তকণ্ঠে আরো বলেন, সামান্য সার্থের কারণে একটি কুচক্রি মহল রাজনৈতিক প্রতিহিংসা বশত: আমাকে সামাজিক ভাবে মানহানী ও হয়রানীর উদ্দেশ্যে মিথ্যা বানোয়াট কল্পকাহিনী সাজিয় এ অপ-সংবাদ প্রচার করছে। যা শুধু সত্যের অপলাপই নয়, এটা “মাছ না পেয়ে ছিপে কাঁমড়” মারার সামিল। তিনি উপস্থিত মিডিয়া কর্মী ও নেতা কর্মীদের উদ্দেশ্যে এ সময় আরো বলেন যে, আমার দাদা মরহুম সবেদ আলী ছিলেন তৎকালিন সাভার থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি । আমার বাবা মরহুম গিয়াস উদ্দিন সরকার ছিলেন ইউপি চেয়ারম্যান এবং বঙ্গবন্ধুর একনিষ্ঠ সহচরও ছিলেন। যিনি মহান মুক্তিযুদ্ধেও রেখেছেন অবস্মরণীয় অবদান । তাঁদের উত্তরসুরী হিসাবে এই আমি কবির হোসেন সরকার পৈত্তিক ভাবেই যথেষ্ঠ সম্পদশালী ।

 তারপরও আমি ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারন করে রাজপথের লড়াকু সৈনিকের ভূমিকায় বারবার “জীবনমৃত্য‚কে পায়ের ভৃত্য” বানিয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছি। এরই ফল স্বরূপ সিনিয়র নেতৃবৃন্দ আমার রাজনৈতিক ইতিহাস পর্যালোচনা করে সফল ভুমিকায় সন্তুষ্টি হয়ে কেন্দ্রীয় যুবলীগ আমাকে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক নির্বাচিত করে দ্বায়িত্ব প্রদান করেছেন।

উল্লেখ্য যে, এ অঞ্চলে বছরের পর বছর ধরেই কবির হোসেন সরকারের নেতৃত্বে আশুলিয়া থানা যুবলীগের সাংগঠনিক কর্মকাণ্ড ব্যাপক প্রশংসা অর্জন করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap