শংকরচন্দ্রে দুর্যোগ সহনীয় ১০টি গৃহ নির্মাণ সম্পন্ন

< 1 min read

নিজস্ব প্রতিবেদক, ঢাকা অফিসঃ

শংকরচন্দ্র ইউনিয়নের ১০টি  টি,আর-কাবিখা কর্মসূচির আওতায় দুর্যোগ সহনীয় বাসগৃহ পরিদর্শন করলেন শংকরচন্দ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী মোঃ আমিনুল ইসলাম ও ফিরোজ আহম্মেদ, প্যানেল চেয়ারম্যান ও দৈনিক আমাদের সংবাদ’র ভারপ্রাপ্ত সম্পাদক শওকত মাহমুদ, শংকরচন্দ্র ইউনিয়ন পরিষদের সকল মেম্বার ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বারবৃন্দ ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এ সময় স্বাধীনতার সূর্যসৈনিক বীর মুক্তিযোদ্ধা চেয়ারম্যান আব্দুর রহমান মিডিয়ার সামনে বলেন, দেশব্যাপী শেখ হাসিনা সরকারের দেয়া প্রতিশ্রুতি মোতাবেক গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয়  বাসগৃহ নির্মার্ণের যে কর্মসূচী নেয়া হয়েছে তারই ধারাবাহিকতায় এ ১০ টি গৃহ নির্মাণ করা হলো। পর্যায়ক্রমে আরো এ ধরণের জনহীতকর কর্মসূচীর মাধ্যমে দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রাকে আরো তরান্বীত করা হবে।  

চেয়ারম্যান আব্দুর রহমান এ সময় আরো বলেন, সারা দেশের মধ্যে ইতোমধ্যেয় চুয়াডাঙ্গা সদরে অবস্থিত শংকরচন্দ্র ইউনিয়ন পরিষদটি অন্যতম প্রধান মডেল ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। নিরলস পরিশ্রম ও আন্তরিক সদিচ্ছার মাধ্যমে এ এলাকার সুনাম যাতে করে দেশের বাইরেও এক সময় ছড়িয়ে পড়ে সে লক্ষেই অমরা বিরতিহীন পরিশ্রম করে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap