Logo Design

শেখ হাসিনার বাংলাদেশে কেউ অভুক্ত থাকবেনা আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি

< 1 min read

আমাদের সংবাদ / বিশেষ প্রতিবেদন :

  • Save

করোনা মোকাবেলায় আপনারা ঘরে থাকবেন, খাবার পৌছে দিবো আমরা। শেখ হাসিনার বাংলাদেশে কেউ অভূক্ত থাকবে না এই স্লোগান দেন ঢাকা ১৬ আসনে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা সেই সাথে গরিব দু:খী অসহায় ও ছিন্নমূল মানুষদের মধ্যে চাল ডালসহ প্রয়োজনীয় খাবার বিতরণ করেন।

প্রত্যেক রাতে স্থানীয় সংসদ সদস্য নিজস্ব নেতাকর্মীকে সাথে নিয়ে বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে নিজের হাতে জীবানু নাশক ঔষধ ছিটানো হয়েছে এবং জনসচেতনা মুলক কার্যক্রম পরিচালনা করেন।তিনি নিজের মোবাইল নাম্বার বিভিন্ন মিডিয়ার মাধ্যমে জনগনকে দিয়েছেন যাতে করে কেউ খাদ্যসংকটে না পড়ে, ফোন আসা মাত্রই খাবার ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে।

  • Save

বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় গরিব দুঃখীদের মাঝে ত্রাণ বিতরণ কালে আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা সংবাদমাধ্যমে বলেন, এলাকায় যদি আরো দু:স্থ মানুষ থাকে, তাহলে এর পরিমাণ আরো বাড়ানো হবে। নোভেল করোনাভাইরাস মোকাবেলায় মাঠে কাজ করে আসছি আমরা । জন সচেতনতা বৃদ্ধি ও সামাজিক দূরত্ব বঝায় রাখতে হবে নিজেদেরই । আশা করছি করোনাভাইরাস মোকাবেলায় সফল হবো।

এদিকে আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা নিজে মনিটরিং সেল তৈরি করছেন সেই মনিটরিং সেলের দায়িত্ব পেয়েছেন পল্লবী থানা আওয়ামী লীগ এর. সাংগঠনিক সম্পাদক মন্জুর রহমান মনু মোল্লাহ থানা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী বাতেন, ২,৩,৫,৬ ,৯১,৯২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি এবং সাধারন সম্পাদক ও তরুন আওয়ামী লীগ নেতা সাইফ আলি আলিফ মোল্লাহ সহ ছাত্রলীগ,যুবলীগ ,স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ সহ অন্যান্য সংগঠনের সভাপতি সাধারন সম্পাদক । সেখান থেকে হাজার মানুষ খুব সহজেই ত্রাণ নিতে পারছেন এবং ত্রাণ পৌঁছে যাচ্ছে।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap