শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশ ও জনগনের উন্নয়ন হয়…এমপি সাহিদুজ্জামান

2 minutes

  • Save

আমাদের সংবাদ / নিজস্ব প্রতিবেদক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখনই ক্ষমতায় আসে তখনই এদেশের উন্নয়ন হয় দেশের সকল শ্রেনী পেশার মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। দেশের মানুষ নিশ্চিন্তে রাতে ঘুমাতে পারে।

তাদের ক্ষুধা দারিদ্রতার অভিশাপ থেকে মুক্ত করেন আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মেহেরপুরের গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শন কালে এমনটি বলেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

গণশুনানীর অংশ হিসেবে তিনি এলাকার সকল শ্রেনী পেশার মানুষের সাথে তাদের দাবি দাওয়ার কথা শোনেন এবং তাদের দাবি পূরণের প্রতিশ্রুতি দেন।

এমপি সাহিদুজ্জামানের আগমনে হিন্দা গ্রামে ফুল দিয়ে শুভেচ্ছা জানান,জেলা পরিষদের সদস্য মোহাম্মদ আলি, তেতুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল মামুন সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ।

এমপি সাহিদুজ্জামান খোকনকে কাছে পেয়ে হিন্দা গ্রামের লোকজন তাদের দাবির কথা জানান। এসময় তারা এমপির নিকট একটি মসজিদ নির্মাণের সহযোগিতা দাবি করেন।

এমপি সাহিদুজ্জামান খোকন তাদেরকে একটি মসজিদ নির্মাণের সহযোগিতার পূর্ন আশ্বাস দেন। পরে তিনি ঐ গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান সেখানে শিক্ষা ব্যবস্থা সম্পর্কে খোঁজ খবর নেন এবং বিদ্যালয়ে অবকাঠামো উন্নয়নের আশ্বাস দেন।

পরে তেতুলবাড়িয়া গ্রামের উদ্দেশ্যে রওনা দেওয়ার পথে পলাশী হিন্দা মাঠে কৃষকদের সাথে কথা বলেন এবং ধান ক্ষেতে নেমে কৃষকদের সাথে নিজ হাতে ধান কাটা শুরু করেন।

তিনি কৃষকদের নিজের ধান নিজে সরকারি গোডাওনে বিক্রয়ের জন্য পরামর্শ দেন যাতে করে কৃষকরা তাদের ফসলের ন্যায্য দাম পায়।

তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার। কৃষকভাইদের পূঁজি করে যাতে কেউ মুনাফা অর্জন করতে না পারে সেজন্য কৃষকদের কার্ডের মাধ্যমে সরাসরি তাদের কাছ থেকে ধান চাউল ক্রয় করে থাকে।

জননেত্রী শেখ হাসিনা চান এ দেশের কৃষকরা যাতে সুখে থাকে হাসি খুশি থাকে সেজন্য কৃষকদের বিভিন্ন সময় নানান রকম ভুর্তকি দিয়ে আসছেন তাছাড়া বিনা মুল্যে সার বীজ বিতরণ করে আসছে।

এমপি সাহিদুজ্জামান খোকন বলেন এর আগে বিএনপি জামায়াত জোট সরকারের আমলে আমরা দেখেছি কৃষক ভাইয়েরা টাকা দিয়ে লাইন দিয়ে সার নিতে গিয়ে গুলি খেয়ে মৃত্যু বরণ করেছেন।

আর এখন আমাদের জননেত্রী শেখ হাসিনা সরকার কৃষকভাইদে বাড়িতে বিনামুল্যে সার বীজ পৌছে দিচ্ছেন।
এমপি সাহিদুজ্জামান খোকন তার এই গ্রাম পরিদর্শনের বিষয়ে সাংবাদিকদের বলেন, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করে আসছি।

তিনি বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার এই মাটির খেটে খাওয়া মানুষের নেত্রী আমি আমার নেত্রীর নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করে চলার চেষ্টা করছি এবং আজীবন তার নির্দেশ মেনেই আমার জনগনের সেবা করে তাদের পাশে থাকতে চাই।

এমপি সাহিদুজ্জামান খোকনের স্বপ্ন আজীবন মানুষের সেবার রাজনীতির মাধ্যমে এই এলাকার উন্নয়ন তথা সোনার বাংলা গড়ে তোলা।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাহারবাটি ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক, বামন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান কমল, রাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মখলেচুর রহমান, সাবেক ছাত্র নেতা শেখ আনিছুজ্জামান লুইছ সহ স্থানীয় জনপ্রতিনিধি সহ সকল স্তরের জনগণ উপস্থিৎ ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap