শৈলকুপায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

< 1 min read
  • Save

শৈলকুপা (ঝিনাইদহ) থেকে : এম. বুরহান উদ্দীন

ঝিনাইদহের শৈলকুপায় মঙ্গলবার বিকেলে শৈলকুপা থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে অনুষ্ঠান পালিত হয়েছে। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পুলিশ সুপার হাসানুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, পৌর মেয়র কাজী আশরাফুল আজম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন মিরাজ।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, প্রত্যন্তপল্লী থেকে আসা গ্রামীণ জনগোষ্ঠীর শতশত নারীপুরুষ, আনসার ভিডিপি সদস্যসহ প্রান্তিক জনপদের প্রচুর মানুষ স্বতস্ফুর্ত উপস্থিতি পরিলক্ষিত হয়। এ সময় পুলিশ সুপার পুলিশের বিরুদ্ধে সাধারণ মানুষের নানা অভিযোগ, অনুযোগ থাকলে উন্মুক্ত আলোচনার সুযোগ করে দেন। তিনি বিভিন্ন ইউনিয়ন থেকে আগতদের আপত্তি অভিযোগ পরামর্শ গভীরভাবে উপলদ্ধি করেন। বর্তমান শৈলকুপা পুলিশের কাজে বেশিরভাগ মানুষ সন্তোষ প্রকাশ করে বক্তব্য রাখেন। আইনশৃঙ্খলা সন্তোষজনক থাকায় বর্তমান জনপ্রতিনিধিগণ শুভেচ্ছা বক্তব্যে পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

এ সময় আবাইপুর ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস, উমেদপুর ইউপি চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্লা , ফুলহরি ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান বিপুল, কাঁচেরকোল ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন জোয়ার্দ্দার মামুন, নিত্যানন্দনপুর ইউপি চেয়ারম্যান ফারুক বিশ্বাস, ত্রিবেনী ইউপি চেয়ারম্যান জহুরুল হক খান, বগুড়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন, শৈলকুপা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা প্রবীন সাংবাদিক বিমল সাহা, দেলোয়ার কবীরসহ শৈলকুপা প্রেসক্লাবে কর্মরত সকল সাংবাদিক নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বর্তমান ও সাবেক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। ওপেন হাউজ ডে অনুষ্ঠানে উপস্থিত পুলিশী সেবা গ্রহণকারী সাধারণ জনতা তাদের মতামত ব্যক্ত ও অভিযোগ নিয়ে পর্যালোচনা ও পরবর্তি আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার প্রত্যয় ব্যক্ত করেন জেলা পুলিশ কর্মকর্তা।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap