Logo Design Logo Design Logo Design

শৈলকুপায় জোড়া খুনের ঘটনায় ৪৬ জনের বিরুদ্ধে মামলা

< 1 min read

এম বুরহান উদ্দীন- শৈলকুপা,ঝিনাইদহ প্রতিনিধি:

  • Save

গত ১১ মে সামাজিক বিরোধে ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষের অতর্কিত হামলায় জোড়া খুনের ঘটনায় ৪৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ে করা হয়েছে। শৈলকুপা থানায় এ মামলা দায়ের করা হয়। যার মামলা নং-১২। তাং ১২/৫/২০২০ ইং।

মামলা এজাহার সূত্রে জানা যায়, উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের ধুলিয়াপাড়া গ্রামে ৭ মে সকালে আয়ুব মুসল্লী নামে এক ব্যক্তির উপর হামলা করে খাঁ গ্রুপের লোকজন। ওইদিন বিকালেই মকবুল হোসেন ও তার ভাতিজা রাকিবুল ইসলাম পলাশের উপর পরিকল্পিত হামলা করে আব্দুর রশিদ খাঁ গ্রুপের সংজ্ঞবদ্ধ কর্মী সমর্থকেরা। এ ঘটনায় ১০ মে (রবিবার) সকালে অবেদ খাঁ নামে এক ব্যক্তির উপর হামলার ঘটনায় গ্রামটিতে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সোমবার (১১ মে) দুপুরে আব্দুর রশিদ খাঁ গ্রুপের লোকজন মকবুল মন্ডলের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় ঘটনাস্থলে অভি (২৫) পিতা লোকমান মন্ডল, লাল্টু (৪৫) পিতা মনজের মন্ডল ও মনজের মন্ডল (৬০) গুরুতর আহত হয়। তাদেরকে শৈলকুপা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার অভি ও লাল্টুকে মৃত বলে ঘোষনা করে।

এ মামলার বিষয়ে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান জানান, কাঁচেরকোল ইউনিয়নের ধুলিয়াপাড়া গ্রামে জোড়া খুনের ঘটনায় ৪৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীদের গ্রেফতার করতে সর্বাত্মক চেষ্টা চালানা হচ্ছে। গ্রামটিতে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap