শৈলকুপায় বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের উদ্যোগে তাফসীরুল কুরআন মাহফিল

< 1 min read
  • Save

এম.বুরহান উদ্দীন-শৈলকুপা(ঝিনাইদহ):


ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নে কুশবাড়িয়া ডাউটিয়া সম্মিলিত বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের উদ্যোগে ৩য় বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮নং ধলহরাচন্দ্র ইউনিয়নের কুশবাড়িয়া বাজার সংলগ্ন প্রভাতী চাঁদ কিন্ডার গার্টেন স্কুলের মাঠে এ কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বাদ আছর হতে মধ্যরাত পর্য়ন্ত ৮নং ধলহরাচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য মতিয়ার রহমান বিশ্বাসের সভাপতিত্বে ও শৈলকুপা উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাসের সার্বিক-সহযোগীতায় মাহফিলে প্রধান বক্তা হিসেবে হিসেবে মহান আল্লাহ তায়ালার কুরআন হাদীস থেকে তাফসীরুল ওয়াজ করেন আর.টিভি ও এস.এ টিভির আলোচক হাফেজ হযরত মাওলানা মিজানুর রহমান বুখারী।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রখেন হযরত মাওলানা সালাম সাহেব, দ্বিতীয় বক্তা হিসেবে বক্তব্য রখেন হযরত মাওলানা আবু বকর সিদ্দিক ও তৃতীয় বক্তা হিসেবে মাওলানা আসলাম উদ্দিন সাহেব মাহফিলে ওয়াজ করেন। এছাড়া জিকির পরিচালনা করেন, ইমাম জাহাঙ্গীর আলম ও মাহফিল পরিচালনা করেন ইমাম ওয়াহিদুল ইসলাম।

বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের উদ্যোগে এ তাফসীরুল ও কুরআন মাহফিলে মহিলা ও পুরুষের ব্যাপক উপস্থিতিতে মুসলিম সম্প্রদায়ের শান্তি ও দ্বীন ইসলামের ঈমান আকিদায় দো’জাহানের কামিয়াবী হাসিলসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনার জন্য মোনাজাত করা হয়।

ওয়াজ মাহফিলের আয়োজনে ছিলেন, বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের সদস্য রাকিব, তুষার, সাজ্জাদ, তুজাম, জাদু, সোহান, রায়হান ও ক্লাবের সকল সদস্যসহ প্রমুখ।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap