শৈলকুপায় ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত

< 1 min read

এম বুরহান উদ্দীন- শৈলকুপা,ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের শৈলকুপায় ভাতিজা রাজন জোয়ার্দার (৩০) এর লাঠির আঘাতে চাচা নজির জোয়ার্দার (৭০) নামে একজন নিহত হয়েছে। রবিবার (১৭ মে) সন্ধ্যার দিকে উপজেলার দিগনগর ইউনিয়নের হড়লা গ্রামে এঘটনা ঘটে। নিহত চাচা ওই গ্রামের মৃত তাছের জোয়ার্দারের ছেলে ও ঘাতক ভাতিজা সনু জোয়ার্দারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে চাচা নজির জোয়ার্দারের সাথে চাচাতো ফুফুকে নিয়ে তর্কবিতর্ক হয় ভাতিজা রাজনের সাথে। এরই সূত্র ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে চাচা ভাতিজা রাজনকে শরীরের আঘাত করে। চাচার লাঠি কেড়ে নিয়ে ভাতিজা রাজন চাচাকে উল্টো মাথায় ও শরীরে আঘাত করে। আহত চাচাকে বাড়িতে প্রাথমিক চিকিৎসা দিলেও বিকালে অবস্থার অবনতি হলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান জানান, ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত হওয়ার ঘটনায় ভাতিজাকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে। পরিস্থিতি অবনতি না হয় সেজন্য ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, শৈলকুপায় উপজেলায় এ নিয়ে গত ১৮ দিনে জোড়া খুন সহ ৫ জন নিহত হলো। চলতি রমজানে একের পর এক হত্যাকান্ড ঘটতে থাকায় জনমনে ব্যাপক উদ্বেগ আতঙ্ক ছড়িযে পড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap