শৈলকুপায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের নামে মামলা

< 1 min read

এম বুরহান উদ্দীন- শৈলকুপা,ঝিনাইদহ প্রতিনিধি:

  • Save
ঝিনাইদহের শৈলকুপায় মানিক খাঁ (৬২) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে ৮ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি সোমবার (০১লা জুন) দুপুরে উপজেলার ১৩নং উমেদপুর ইউনিয়নের ব্রাহীমপুর গ্রামের। অভিযুক্ত বৃদ্ধ ব্রাহীমপুর গ্রামের মৃত ইমান খাঁ’র ছেলে।

এ ঘটনায় নির্যাতিত শিশুটির পিতা শরিফুল ইসলাম বাদী হয়ে মঙ্গলবার (০২মে) শৈলকুপা থানায় মামলা দায়ের করেছে।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক শেখ হাদীউর রহমান জানান, সোমবার দুপুরে উপজেলার ব্রাহীমপুর গ্রামের শরিফুল ইসলামের কন্যা তৃতীয় শ্রেনীর ছাত্রী বাড়ির পাশের মাঠে ঘাস কাটতে যায়। এ সময় একই গ্রামের বৃদ্ধ মানিক খাঁ তাকে পাট ক্ষেতের মধ্যে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। শিশুটির চিৎকারে মাঠের অন্যরা ছুটে আসলে অভিযুক্ত মানিক খাঁ তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

পরে শিশুটিকে উদ্ধার করে বাড়ি পৌছে দেয় স্থানীয়রা। শিশুটির পিতা থানায় অভিযোগ দিতে ভয় পায়। মঙ্গলবার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলে নির্যাতিত শিশুটির পিতা মানিক খাঁকে আসামী করে একটি মামল মামলা দায়ের করে। তবে তাকে এখনো আটক করতে পারেনি বলে তিনি জানান।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান জানান, ব্রাহীমপুর গ্রামে একটি শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মঙ্গলবার থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap