শৈলকুপা ওসি’র ব্যতিক্রমী আয়োজনে গ্রামীণ জনতার সাধুবাদ

< 1 min read
  • Save

এম.বুরহান উদ্দীন-শৈলকুপা,ঝিনাইদহ:


ঝিনাইদহের শৈলকুপায় সন্তোষজনক আইনশৃঙ্খলা ধরে রাখতে সাধারন মানুষের নজর কেড়েছে পুলিশের ‘আপনার ওসি আপনার আঙ্গিনায়’ নামক ব্যতিক্রমী আয়োজন। শৈলকুপা থানার বর্তমান অফিসার ইনচার্জ বজলুর রহমানের নন্দিত উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি, ছাত্র-শিক্ষক, বাজার ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। মানুষের কথা শুনতে অভিযোগ জানতে আর পুলিশ সেবা প্রান্তিক পর্যায়ে পৌঁছাতেই পর্যায়ক্রমে উপজেলার হাটবাজার, গুরুত্বপূর্ণ স্থানে হঠাৎ করে অনুষ্ঠিত হচ্ছে গ্রামীণ এ কর্মসূচি।

  • Save


পুলিশ জনতার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন, ভীতি হ্রাস, তথ্য প্রদান, মাদকের কুফল, বাল্য বিবাহ ও আত্মহত্যার কুফল, নারী ও শিশু বিষয়ক অপরাধ দমন, দাগী অপরাধী সনাক্তকরন, গ্রেফতারী পরোয়ানা তামিলসহ নানাবিধ সমস্যা আলোচনার কেন্দ্রবিন্দু পুলিশের এ কর্মসূচী বিভিন্ন এলাকায় কদর পেয়েছে।
মঙ্গলবার বিকালে উপজেলার চামটাইলপাড়া এলাকায় শতশত সাধারণ মানুষের মাঝে পুলিশের পাশাপাশি হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান জিকু’র সভাপতিত্বে সাবেক ও বর্তমান বেশকিছু ইউপি সদস্য, এসআই এমদাদ হোসেন, শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি মাসুদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক শিহাব মল্লিক’সহ এলাকায় গুণিসুধি মহলের একাংশ উপস্থিত ছিলেন। একাধিক বাজার ব্যবসায়ী, কৃষক জনতার বক্তব্যে শৈলকুপার বর্তমান পুলিশ সেবাকে ধন্যবাদ আইন শৃঙ্খলা অত্যন্ত সন্তোষজনক বলে জানিয়েছেন। ওসি বজলুর রহমান বলেন, পুলিশের বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে তাৎক্ষনিক উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানাতেও সাধারণ মানুষকে অনুরোধ করেন। তিনি আইনশৃঙ্খলা সুন্দর রাখার স্বার্থে পুলিশের সেবা গ্রহণ ও পুলিশের কাজে সহযোগিতা করার আহŸান করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শৈলকুপা থানার সেকেন্ড অফিসার মাহফুজুর রহমান।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap