সরকারি কর্মকর্তাকে মারধর;গ্রেফতার চেয়ারম্যান

এস.এম নুরনবী,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

  • Save


পটুয়াখালী বাউফলের উপ সহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আনছার উদ্দিনকে মারধর ও সরকারি কাজে বাঁধা প্রদানের ঘটনার মামলায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কনকদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মাদ মইনুল হাসান পিপিএম এর নির্দেশনায় একদল চৌকস পুলিশ অভিযান চালিয়ে ওই আসামি ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার ঢাকায় পালিয়ে যাবার সময় আজ মঙ্গলবার (০৩ অক্টোবর-২০২০ ইং) সকালের দিকে বরিশাল লঞ্চঘাট থেকে তাকে গ্রেফতার করে এবং তাকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর-২০২০ ইং) উপজেলা কৃষি অধিদপ্তরের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আনছার উদ্দিন গ্রামের বাড়ি কনকদিয়া গেলে সন্ধ্যার দিকে তিনি কনকদিয়া বাজারে যান এবং ওই ইউপি চেয়ারম্যান শাহিনের সঙ্গে দেখা হলে তিনি সালাম দেন। তখন আনছার উদ্দিনকে কথা শোনার জন্য ডেকে নিয়ে ওই ইউপি চেয়ারম্যান শাহিন উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে গালাগাল করেন। আনছার উদ্দিন এর প্রতিবাদ করলে তাঁকে প্রকাশ্যে শাহিন মারধর করলে এ ঘটনায় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ওইদিন রাত সাড়ে ১১টার দিকে আনছার উদ্দিন মোল্লা ইউপি চেয়ারম্যান মো. শাহিন হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap