সরকারি পুকুরের মাছ চুরি,থানায় এজাহার!

< 1 min read

নিজস্ব প্রতিবেদকঃ

  • Save

দিনাজপুর জেলার বিজ্ঞ আদালতের দেয়া সায়রাত ভুক্ত সরকারি একটি খাস পুকুরের উপর স্থিতাবস্থার আদেশ অমান্য বা ভায়োলেন্স করে মাছ চুরি করেছে কিছু অসাধু গোষ্ঠী।

দিনাজপুরের সদর উপজেলার কমলপুর ইউনিয়নের দাইনুর গ্রামের সায়রাত ভুক্ত সরকারি খাস বেতকুড়া নামক পুকুরে মাছ চুরির অভিযোগ এনে দিনাজপুর জেলার কোতোয়ালি থানায় একটি এজাহার দায়ের হয়েছে। এজাহার কারী হলেন সদর উপজেলাধীন কমলপুর ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মোঃ সুলতান মাহমুদ।

এজাহারে উল্লেখ করা হয়েছে ২৭/৭/২০২০ ইং রোজ সোমবার সকাল ১০.৩০ মিনিটে মোঃ আব্দুল মোতালেব, আব্দুল কুদ্দুস, আবু,মন্নাফ,মন্ডল, কামরুজ্জামান সহ অজ্ঞাত আরও বেশ কয়েক জন পুরুষ ও মহিলা মিলে বড় নেট জাল ব্যবহার করে প্রায় ২০ মন মাছ চুরি করেছে। যার বাজার মূল্য আনুমানিক এক লক্ষ টাকা। সেই সময় পুকুর পাড়ের বাসিন্দারা মাছ চুরির ঘটনার প্রত্যক্ষদর্শী হয়, তাদের নামও স্বাক্ষী হিসেবে এজাহারে অন্তর্ভুক্ত রয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন আমরা মাছ চুরির অভিযোগের একটি এজাহার গ্রহণ করেছি। অতিসত্বর অভিযোগের সত্যতা যাচাই পূর্বক আইন অনুযায়ী সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে। সরকারি সম্পত্তি রক্ষায় আইন শৃঙ্খলা বাহিনী সর্বদাই বদ্ধপরিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap