সাংবাদিককে মারধরে অভিযুক্ত এসআই ক্লোজড্

< 1 min read

সিটি রিপোর্টার, আজিমপুর, ঢাকাঃ

একটি বিয়ের অনুষ্ঠান শেষ করে মধ্যরাতে ঢাকার আজিমপুরের বাসায় ফেরা এক সাংবাদিককে পুলিশ মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। তাদের পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে বলেও দাবি করা হয়েছে।

গতকাল দিবাগত শনিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। এরই জের ধরে লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) কালামকে প্রাথমিকভাবে ক্লোজড করা হয়েছে। রাত আড়াইটার দিকে তাকে এ নির্দেশ দেওয়া হয় বলে জানিয়েছেনে উক্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম আশরাফ।

জানাগেছে, সাংবাদিক কাজী মোবারক হোসেন ও সাংবাদিক ফখরুল ইসলাম শাহীন রাতে এক বিয়ের অনুষ্ঠান থেকে বাসায় ফিরছিলেন। রাত সোয়া ২টার দিকে আজিমপুরের শাখত বাড়ি বটতলা এলাকায় এলে তাদের মারধর করেন এক ওসি, এসআই ও কনস্টেবল।

  • Save

সাংবাদিক কাজী মোবারক বলেন, রাতে একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে বাসায় ফিরছিলাম। আমার বাসার সামনে চলেও আসি। এ সময় লালবাগ থানার এসআই কালাম ও এক কনস্টেবল আমার পথরোধ করেন এবং জোর করে গাড়িতে ওঠানোর চেষ্টা করেন। গাড়িতে উঠতে না চাইলে এসআই বলেন, তোকে ইয়াবা দিয়ে মামলা দেব। মামলা না খেতে চাইলে গাড়িতে ওঠ। তা সত্ত্বেও গাড়িতে না উঠলে তিনি আমাকে মারধর করেন।

তিনি আরও বলেন, আমার সঙ্গে ছিলেন সাংবাদিক ফখরুল ইসলাম। লালবাগ জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) আসলাম তাকেও থাপ্পড় মারেন। আমি প্রতিবাদ করলে আমার শার্টের কলার ধরে গাড়িতে তোলার চেষ্টা করেন তিনি। তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হন বেশ কিছু সাংবাদিক। তাঁরা প্রতিরোধ গড়ে তুলে বাধা দিলে আমাদের গাড়িতে ওঠাতে ব্যর্থ হন অভিযুক্ত পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link
Powered by Social Snap