Logo Design

সাভারে অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে কঠিন হুঁশিয়ারি মাননীয় প্রতিমন্ত্রী ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় ডা.এনামুর রহমান-এমপি

< 1 min read

সাভার প্রতিনিধি মোঃ জীবন হাওলাদার:-

  • Save

সাভার ও আশুলিয়ায় যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে তাদের প্রত্যেকেই আইনের আওতায় আনা হবে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এমপি।
বুধবার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ডা.এনামুর রহমান স্বরণী ও একটি রাস্তা উদ্বোধন শেষে তিনি একথা বলেন।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন, সাভার ও আশুলিয়ায় এক ইঞ্চি অবৈধ গ্যাস সংযোগ থাকবে না ইতি মধ্যে অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন চলছে, যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়ে টাকা হাতিয়ে নিয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে এছাড়া অবৈধ গ্যাস সংযোগীদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়ায় থানায় বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে ও বেশ কয়েকজনকে এ অপরাধে গ্রেপ্তার করা হয়েছে উল্লেখ করে তিনি। আরও বলেন, ইতিমধ্যে নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে হতাহতদেরকে আর্থিক সহয়তা দেওয়া হয়েছে ও আহতের সুচিকিৎসা ব্যবস্থা করা হয়েছে এছাড়া বন্যায় ক্ষতিগ্রস্ত সকল মানুষকে সাহায্য করা হচ্ছে বলেও বলেন তিনি। পরে প্রতিমন্ত্রী সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করে হাসপাতালে ভর্তি সকল রোগীদের সাথে কথা বলেন ও হাসপাতালের চিকিৎসা সেবা দেখে সন্তোষ প্রকাশ করেন।

  • Save

সাভার পৌরসভার নিজস্ব অর্থায়নে ৩৫ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা ও স্বরণীর কাজ সম্পূর্ণ করা হয়। রাস্তাটি হাসপাতাল থেকে ডাক বাংলা পর্যন্ত নির্মিত হয়েছে।
রাস্তা ও স্বরণী উদ্বোধনে এসময় সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সায়েমুল হুদা, সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ এএফএম সায়েদ, সাভার পৌর ১ নং ওয়ার্ড কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা, সাভার পৌর ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নিউটন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap