সাভারে অস্ত্র-গুলি ও মাদকসহ আটক সাত

< 1 min read

সাংবাদিক সজীব আকবর ও সুচিত্রা রায়ঃ

রাজধানী ঢাকা শহরতলীর ঢাকার সাভারে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি ও মাদকসহ ৭জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আমিনবাজারের মমতাজ ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আমিন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় অস্ত্র-গুলি ও মাদক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, তাদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে।

আটককৃতরা হলো- নাসিরুল ইসলাম (৩৬), শরীফুল ইসলাম (৩৭), আব্দুল কাইয়ুম (৩৩), সাইরন আলী (৩৮), সাহাবুর ইসলাম (২২), আবু সায়েম (৩২) ও শামীম রেজা (২২)। তারা সকলেই চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা এবং অস্ত্রধারী মাদক কারবারী।
র‌্যাব তাদের হেফাজত থেকে এক হাজার ৫৬২ বোতল ফেন্সিডিল, একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান সুটার গান, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন, মাদক বিক্রিত নগদ আট হাজার ৭০০ টাকা উদ্ধার করেছে। এসময় জব্দ করা হয়েছে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক।

র‌্যাব আরও জানায়, আটককৃতরা অস্ত্রধারী মাদক কারবারী। তারা চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকার সাভার, আমিন বাজার, গাবতলী, আশুলিয়া, কালিয়াকৈরসহ আশপাশ এলাকায় পাইকারী পাচার করে আসছিলো।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap