Logo Design Logo Design Logo Design

শিশু অপহরণের সময় অপহরণকারী গ্রেফতার

< 1 min read

আমাদের সংবাদ / নিজস্ব প্রতিনিধি :

মায়ের নিকট থেকে কৌশলে শিশুকে নিয়ে পালানোর সময় এক অপহরণকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি)। গ্রেফতারকৃত ওই অপহরণকারীর নাম দেলোয়ার(২৮)।

ডিএমপির ট্রাফিক দক্ষিণ বিভাগের কোতয়ালী ট্রাফিক জোনের টিআই মোঃ রফিকুল ইসলাম ডিএমপি নিউজকে বলেন, প্রতিদিনের ন্যায় সোমবার (২ ডিসেম্বর, ২০১৯) তিনি গুলিস্তানের ফুলবাড়িয়া বাস স্ট্যান্ড এলাকায় যানবাহন নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করছিলেন।

সন্ধ্যা অনুমান সাড়ে সাতটায় তিনি এক মহিলার চিৎকার শুনতে পান। যিনি আশ-পাশ এলাকায় শিশুটিকে খুঁজছিলেন। ইতোমধ্যে তিনি দেখতে পান একটি শিশু সহ একজন ব্যক্তি ফুলবাড়িয়া বাস স্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছে। তখন ঘটনা তার আর বুঝতে বাকি ছিলনা। তিনি তাকে জিজ্ঞাসাবাদ করলে সন্তোষজনক উত্তর দিতে না পারায় দেলোয়ারকে গ্রেফতার করেন।

পরবর্তী সময়ে তিনি জানতে পারেন আকাশ(৭) নামের ওই শিশুটি তার মায়ের সাথে বংশাল মোড়ে বাজার করতে আসছিলো। আকাশ ঠিকমতো কথা বলতে পারেনা। অপহরণকারী দেলোয়ার কৌশলে সেখান থেকে তাকে নিয়ে বাস স্ট্যান্ডে অপেক্ষা করছিলো।

পরবর্তী সময়ে তিনি আকাশকে তার মায়ের নিকট বুঝিয়ে দেন এবং গ্রেফতারকৃত দেলোয়ারকে বংশাল থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap