Logo Design Logo Design Logo Design
< 1 min read

  • Save

আমাদের সংবাদ/ হাফিজুর রহমানঃ

মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলনের দিন ৩০ নভেম্বর গতকাল শনিবার নির্ধারিত থাকলেও কোন নির্দিষ্ট কারণ ছাড়াই তা বন্ধের নির্দেশ দিয়েছেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-২ আসানের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

হঠাৎ করে এ ধরনের সিদ্ধান্তে ক্ষুদ্ধ ওই ইউনিয়নের সংশ্লিষ্ট নেতাকর্মীরা। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক নেতাকর্মীদের অনুরোধে বিষয়টি সরেজমিনে দেখার জন্য ওই এলাকায় যান।

সেখানে গিয়ে তিনি প্যান্ডেল তৈরীর আংশিক কাজ করা হয়েছে দেখতে পান। তবে বাকী কাজ বন্ধের বিষয়টিও তিনি জানতে পারেন।

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক জানান, সংশ্লিষ্ট এলাকায় গিয়ে তিনি সরেজমিনে গিয়ে দেখেছেন কাউন্সিলের জন্য প্রস্তুতির আংশিক সম্পন্ন হয়েছে তবে জেলা কমিটির সাথে এলাকার নেতাকর্মীদের সাথে কোন আলোচনা বা সমন্বয় না করে তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন কেন বন্ধ করা হলো এ বিষয়টি আমার বোধগম্য নয়।

তবে তিনি ক্ষুদ্ধ নেতাকর্মীদের সাংগঠনিক নিয়মে ধৈর্য্যধারণ করার পরামর্শ দেন এবং যত তাড়াতাড়ি সম্ভব পুনরায় সম্মেলনের দিন তারিখ নির্ধারণ করে তা জানিয়ে দিবেন বলে আশ্বস্ত করেন।

তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগে কাউন্সিল বিষয়ে মেহেরপুর-২ আসনের এমপি সাহিদুজ্জামান খোকন জানান, যেহেতু থানা কাউন্সিল এখন হচ্ছে না তাই তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের কাউন্সিলটি পরে কোন এক দিন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap