আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন মোবাশ্বের চৌধুরী

0
304

নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরবে অবস্থানকালীন এই সময়ে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।
বুধবার স্বেচ্ছাসেবক দফতর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এতথ্য জানিয়েছেন।



ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী বলেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরবে গিয়েছেন। তাই তার অবর্তমানে আমাকে (মোবাশ্বের চৌধুরী) সংগঠনের কার্যক্রম চলমান রেখে সংগঠনকে আরো এগিয়ে নিতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রঙ্গত, আজ বুধবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু তার মা ও স্ত্রীকে সঙ্গে নিয়ে পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরবে উদ্দেশ্যে রওনা হয়েছেন। এছাড়া তার
সফরসঙ্গী সঙ্গে রয়েছেন আরো দুইজন স্বেচ্ছাসেবক লীগের নেতা।

এদিকে আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণে পল্লবী থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা কর্মীরা শুভেচ্ছা বিনিময় করেছেন।

শুভেচ্ছা বিনিময় শেষে পল্লবী থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ( ভারপ্রাপ্ত) ইব্রাহিম হোসেন রোমান আমাদের সংবাদকে জানান , আমাদের নেতা একজন ত্যাগী, পরিশ্রমী এবং দুঃসময়ে দলের জন্য কাজ করছেন,হাল ছাড়েননি। এছাড়াও দলীয় নেতাকর্মীরা তাঁর নেতৃত্বে সু-সংগঠিত।