আটোয়ারীতে কৃষি অফিসারের বিদায় সংবর্ধনা

0
125

আটোয়ারী প্রতিনিধি মেহেদী হাসান ঃ
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা কৃষি অফিসার ও উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ আব্দুল্লাহ আল মামুন-এর পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলার ছয় ইউনিয়ন পরিষদের যৌথ আয়োজনে বুধবার (০৮ সেপ্টেম্বর) রাতে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। বিদায় সংবর্ধনা উপলক্ষে স্মৃতিচারণমুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অফিসার্স ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান। রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ-এর সঞ্চালনায় বিদায়ী কর্মকর্তা সম্পর্কে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

অন্যদের মধ্যে স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর, উপজেলা প্রকৌশলী মোঃ জাকিউল আলম, উপজেলা হিসাব রক্ষণ অফিসার মোঃ শহিদুল ইসলাম, ওসি (তদন্ত) মোঃ দুলাল উদ্দীন, তোড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ, মির্জাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর আলী, ধামোর ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক প্রমুখ। বক্তাগণ বলেন, কৃষিবিদ আব্দুল্লাহ আল মামুন গত ২০১৯ সালের ১৪ মার্চ আটোয়ারী উপজেলা কৃষি অফিসার হিসেবে যোগদান করে দুই বছর পাঁচ মাস কার্যকালে উপজেলায় কৃষি ক্ষেত্রে ব্যাপক পরিবর্তন এনেছেন।



তিনি কৃষকদের পরামর্শ দিয়ে কৃষি ক্ষেত্রে উৎসাহ প্রদান করে বেশ সাড়া জাগিয়েছেন। উপজেলার প্রায় ৩৭ হাজার কৃষক পরিবারের কাছে তিনি কৃষি ও কৃষক বান্ধব অফিসার হিসেবে খ্যাতি অর্জন করেছেন। সুত্র জানায়, তিনি উপজেলা কৃষি অফিসার থেকে পদোন্নতি পেয়ে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নীলফামারী জেলায় অতিরিক্ত উপ-পরিচালক হিসেবে বদলী হয়েছেন। আবেগ আপ্লুত হয়ে সবার কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন পদোন্নতি প্রাপ্ত কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন। আলোচনা শেষে পদোন্নতির কারণে বিদায়ী কর্মকর্তার হাতে আনুষ্ঠানিকভাবে সম্মাননা স্মারকসহ উপহার সামগ্রী তুলে দেন সভাপতি সহ অতিথিবৃন্দ। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান ও অফিসার্স ক্লাবের সকল সম্মানিত সদস্যগণ সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here