আত্রাইয়ে শ্রমিকলীগ নেতার রগ প্রকাশ্য কর্তন, মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার

0
84




আত্রাই প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে প্রকাশ্য দিবালোকে আত্রাই উপজেলা শ্রমিক লীগের সাধরণ সম্পাদক সরদার সোয়েবকে (৪০) রগ কর্তন করেছে। বাদী হয়ে তার স্ত্রীর মামলা দায়ের করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমকে (৫০) বিরুদ্ধে। রবিবার পুলিশ উপজেলার ভাইস চেয়ারম্যান কে দিনগত রাতে সাহেগঞ্জ গ্রামের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রবিবার (১৬ইমে)সকালে উপজেলা পরিষদ নিউ মার্কেটে এলাকা ২য় তলায় “আত্রাই ইনফরমেশন সেন্টার” নামে সরদার সোয়েব তার নিজস্ব বাণিজ্যিক প্রতিষ্ঠানে বসে কাজ করছিলেন। এমন সময় কিছু যুবক দেশীয় অস্ত্র নিয়ে সেখানে গিয়ে তার ওপর অতর্কিত হামলা করে তার ২ হাত ও ২পায়ের রগ কেটে দেয়। হামলাকারীরা নির্বিঘ্নে ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় তিনি মেঝেতে লুটিয়ে পড়লে ।

তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। এ ঘটনার পর রাতে তার স্ত্রী সাবিনা সুলতানা ঝর্ণা বাদি হয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান (মমতাজ বেগমকে) মূল পরিকল্পনাকারী ও তার ছেলে মির্জা রাব্বি এবং ১২ জনসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলাটি আত্রাই থানার পুলিশের কাছে ।

এ ব্যাপারে আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ মিডিয়াকে বলেন, মামলা দায়েরের পর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান (মমতাজ বেগমকে) তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয় এবং সোমবার তাকে নওগাঁ আদালতে দেওয়া হয়েছে। অন্যান্য অভিযুক্তআসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here