আমাদের সংবাদ পত্রিকার সহকারী বার্তা সম্পাদকের পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা

0
315

আমাদের সংবাদ নিউজ ডেস্ক:
প্রিন্ট মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক আমাদের সংবাদ পত্রিকার সহকারী বার্তা সম্পাদক এবং ঢাকা দক্ষিণে ওয়ারী থানা ছাত্রলীগের সাবেক উপ-পাঠাগার সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের তরুন ছাত্রনেতা মোঃ শাওন আহমেদের পক্ষ থেকে ঢাকা মহানগর ও সকল পর্যায়ের নেতা কর্মীসহ সকল মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। “ঈদ মোবারক”

মুসলিম জাহানের দুইটি বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর ও ঈদুল আযহা । কভিড-১৯ এর পর এবার একযোগে পালিত হচ্ছে ঈদুল ফিতর। এ সময় সবাই একসাথে ঈদগাহে ঈদের নামাজ পড়ে ঈদের আনন্দ উপভোগ করার আহবান জানান তিনি।

এক শুভেচ্ছা বার্তায় এই তরুণ উদ্যোক্তা মোঃ শাওন আহমেদ বলেন, ঈদ মানে আনন্দ খুশি, ঈদ মানে আনন্দ। অনাবিল আনন্দে ভরে উঠুক সবার জীবন এমনটাই প্রত‍্যাশা করছি। ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে প্রতিবছর সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।

এ সময় সহকারী বার্তা সম্পাদক শাওন আহমেদ আরো বলেন দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করি এবং সাম্প্রদায়িক সম্প্রীতির লীলাভূমি দেশে দৈনিক আমাদের সংবাদ পত্রিকার পরিবার বাসীর সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।সেই সাথে তিনি দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।