আমার ভুল হচে আমাক ক্ষমা করে দেন- এমন কথায় ভাইরাল সিদ্দিক

0
59

মোঃ রোমান আকন্দ,স্টাফ রিপোর্টার,গাইবান্ধা। আমার ভুল হচে আমাক ক্ষমা করে দেন। সবার কাছে পরিচিত এই বাক্যটি দ্বারা তৈরি করা হয়েছে হাজার ভিডিও। মূলত ৫০০টাকা চুরি করার সময় জনতা যখন গনধোলাই দেয় তখন সেই সুএে একটি কথার মাধ্যমে বেঁচে যায় এবং ভাইরাল হয়ে পড়ে।কে এই ব্যক্তি তার আসল পরিচয় নিয়ে ওঠে তোলপাড়। ঘটনা সুত্রে জানা যায়,গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রহমতপুরে সিদ্দিক ইউটিউবারদের মাধ্যমে তাঁর দেশের মানুষের কাছে পরিচিতি লাভ করেছে। প্রতিদিন একাধিক ইউটিউবার সিদ্দিকের বাড়িতে যান। তাকে নিয়ে বানানো হয় ভিডিও।

স্থানীয়রা বলেছেন সিদ্দিকের সহজ ভঙ্গিমায় এমন কিছু ছিল তাকে জনতার হাত থেকে রক্ষা করে। চুরি করলে সাধারনত যে যেভাবে পারে মেরে হাতের খায়েশ মিটিয়ে নেয়। কিন্তু সিদ্দিকের ক্ষেত্রে তা কিন্তু ঘটনি। বরং তার সংলাপ নিয়ে প্রতিদিন ছোট ছোট নাটক, শর্ট ফিল্ম, টিকটক, ভিডিও বানানো হচ্ছে। চুরি করতে গিয়ে সিদ্দিকের এমন জনপ্রিয়তার কারন কি এমন প্রশ্ন অনেকের।

তার সংলাপ দেওয়ার সময় তার চোখে-মুখে অভিব্যক্তি ছিল যা হাজার মানুষকে আকৃষ্ট করে। যার ফলে এই ভিডিও কোটি কোটি মানুষ দেখছে। তাকে নিয়ে তৈরি করা হচ্ছে অজস্র ভিডিও।বিভিন্ন ওয়েবসাইটে ঢুকলে এই মুহূর্তেই সিদ্দিক এর ভাইরাল ভিডিও বেশি আসে। প্রতিদিন সিদ্দিককে দিয়ে বানানো হয়েছে হাজারো রকমের ভিডিও। এদিকে সিদ্দিকের অবস্থানের কোনো পরিবর্তন ঘটছে এ নিয়ে জানতে চাইলে স্থানীয় লোকজন জানায় এতে তাঁর কোনো অবস্থানের পরিবর্তন হচ্ছে না। তাকে তেমন কোনো অর্থ দিয়ে সাহায্য করা হচ্ছে না। কেউ কেউ হয়তো কয়েক ঘণ্টা শুটিং করে তার হাতে ধরিয়ে দিচ্ছে ৫০০ থেকে ১০০০ টাকা। এছাড়াও আরও জানা যায় কিছু দিন আগেও সিদ্দিক ঘুরে বেড়াতেন ও একটা চায়ের দোকানে কাজ করতেন। এখন বর্তমানে তার দিন কাটছে ক্যামেরার সামনে।