আলমডাঙ্গার চিৎলা গ্রামের আসান আলী ঝিনাইদহে চোর সন্দেহে গনপিটুনিতে নিহত

0
159

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নে চিৎলা গ্রামের ছেলে ঝিনাইদহে চোর সন্দেহে গনপিটুনিতে নিহত আসান আলী (৪৫) এলাকায় চোর হিসাবের পরিচিত ছিল। ঝিনাইদহে ময়না তদন্ত শেষে সন্ধা ৭টার দিকে গ্রামের বাড়ী চিৎলা হুদাপাড়ায় পৌছুলে, উৎসুক জনতা বলতে থাকেন এলাকাবাসি হয়তো এবার চোরের হাত থেকে কিছুড়া হলেও রক্ষাপেল। রাত ১০টার দিকে গ্রামের কবরস্থানে দাফন ।

জানাগেছে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নে চিৎলা হুদাপাড়ার মৃত আত্তাব আলীর ছেলে আসান আলী, গত ১০ বছর ধরে ছোট স্ত্রীকে নিয়ে মেহেরপুর বাড়াদী এলাকাতে থাকতো, মাছে মাঝে গ্রামে আসলেও লোক চক্ষুর আড়াতে থাকতে পছন্দ করতো। গ্রামবাসি অভিযোগ করে বলেন ঝিনাইদহে চোর সন্দেহে গনপিটুনিতে নিহত আসান আলী এলাকার অনেকের নছিমন, করিমন, আলমসাধু, ইজিবাই সহ ছাগল,গরু চরি করেছে। আসান আলীর, কাজই ছিলো এলাকার নছিমন, করিমন, আলমসাধু, ইজিবাই চুরি করে অন্য এলাকায় বিক্রি করা, আবার অন্য এলাকায় চুরি করে এই এলাকায় বিক্রি করে।

গ্রামবাসি আরো অভিযোগ করে বলেন, গত ১০ বছর আগে ২ মেয়ে এক ছেলে সহ বড় স্ত্রীকে তালাক দিয়ে গনপিটুনিতে নিহত আসান আলী দ্বিতীয় বিয়ে করে মেহেরপুর বাড়াদী এলাকায় ছোট স্ত্রীকে নিয়ে থাকতো। মাঝে মাঝে ভাইদের বাড়ীতে ছেলে মেয়েদের খোজ খরব নিয়ে এসে চুরি করে পালিয়ে যেত বলে অভিযেগ করেন।

উল্লেখ্য ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিহত আসান আলী (৪৫) চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার চিৎলা গ্রামের আবতাব উদ্দিনের ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে বলে জানান ওসি মো. সাইফুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here