আলহাজ্ব মোঃ নরুল হক নয়নকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই ১নং ধামাইনগর ইউনিয়নবাসী।

0
72
জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২১


সাব্বির মির্জা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

প্রচার প্রচারনায় ও আলাপ আলোচনায় ও জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী, আলহাজ্ব মোঃ নূরুল হক (নয়ন)। সামনে আসছে আসন্ন ইউপি নির্বাচন, রায়গঞ্জ উপজেলার ১নং ধামাইনগর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হলেন, আলহাজ্ব মোঃ নূরুল হক নয়ন।

মাটিও মানুষের নেতা নেতৃত্বে কাজ করে যাচ্ছেন, আলহাজ্ব মোঃ নূরুল হক নয়ন, তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর, এবং জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলা রোল মডেলে এগিয়ে যাচ্ছে আজ বাংলাদেশ, তেমনি মাটিও মানুষের নেতা উন্নয়নের চেষ্টায় করে যাচ্ছেন তিনি।

জনবান্ধন, স্বচ্ছ, দূনীতিমুক্ত,আধুনিক ও উন্নয় ১নং ধামাইনগর ইউনিয়ন, নিমার্নের স্বপ্ন দেখেন তিনি, তাই সুখে দুঃখে পাশে থাকার জন্য এবং সব সময় মানুষের পাশে থাকেন তিনি। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয় এক নাম, আলহাজ্ব মোঃ নূরুল হক নয়ন, মানুষের পাশে থাকার আপনজন প্রিয় ব্যক্তি, মহামারী করোনায় চলাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে, তিনি আওয়ামীলীগের একজন ত্যাগী নেতা এবং সংকট মূহুর্তে দলীয় লোকজনকে আর্থিক সহযোগিতা সহ দল-বল, ধর্মবর্ন নির্বিশেষে যে কারো বিপদে ঝাঁপিয়ে পড়েন।

বিভাগীয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে

ব্যক্তিগত তিনি একজন সমাজ সেবক এবং সদস্য, ধামাইনগর ইউনিয়ন আওয়ামীলীগও
সাবেক সাধারণ সম্পাদক, ১নং ধামাইনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও একজন নিরহংকারী ব্যক্তি তাই ১নং ধামাইনগর ইউনিয়নের জনগন তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

তিনি ব্যক্তি হিসেবে জনপ্রিয়, সর্বসময় মানুষের পাশে থাকেন। শুধু করোনা চলামান সময় না সব সময় মানুষের খোঁজ খবর রাখেন।

সাহায্য সহযোগিতা করেন এবং বিভিন্ন সময়ে শুধু ব্যক্তি দেখে না, সব শ্রেণির মানুষের সাথে সু-আচরন করেন, সরজমিনে দেখা যায় বিভিন্ন পেশার মানুষেরা মুখে মুখে বলে বেড়াচ্ছেন তিনিই একমাত্র যোগ্য প্রার্থী।

তাকে ছাড়া আর কাউকে মানাবেনা, প্রচার প্রচারণায় ও আলাপ আলোচনা ও জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে আছেন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ১নং ধমাইনগর বাসীর একটাই দাবি তাকে এবারের ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here