এই ঈদে বিনোদন প্রেমীদের নতুন স্পট মানেই কোটচাঁদপুরের বাওড়

0
61

অফিস ডেস্ক  : ঝিনাইদহ কোটচাঁদপুরে জগদীশপুর- কুল্লাগাছা গ্রামের বাওড়ের  পাশ দিয়ে তৈরি নবনির্মিত “রসনা বিলাস পার্ক” বিনোদন প্রেমীদের নতুন স্পটে পরিণত হয়েছে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গত বুধবার বিকেলে ও গত বৃহস্পতিবার বিকেলে উৎসব মুখোর ছিল এই মনোরম পার্ক।

বাওড়ের পাশ দিয়ে  তৈরি করা হয়েছে দৃশ্যমান আঞ্চলিক বসার স্থান । উদ্বোধন করা হয়েছে গত ঈদুল ফিতরে । পার্কটি প্রতিদিন বিনোদন প্রেমীদের পদচারণা মুখোরিত হয়ে উঠে । পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদের দিন ও পরদিন বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ছিল বিনোদন প্রেমীদের পদচারণায় মুখোরিত এ পার্ক । তাদের মাঝে ছিলনা স্বাস্থ্য বিধির কোন হিসাব নিকাশ। করোনার কোন ভয় নাই, করোনাকে যেন জয় করেই তারা এ বিনোদন স্পটে ভীড় জমান। নতুন বিনোদন স্পট হিসেবে গড়ে উঠে এ পার্ক। এক পর্যায় তরুণ তরুণীদের ভীড় এড়াতে রাস্তার ধারে পার্কে মোতায়েন করা হয় পুলিশ। রাস্তার ধারে ধারে জমে উঠেছে বিভিন্ন দোকানপাট ,বসার স্থান , খাবার দোকান সহ বাচ্চাদের আকর্ষণের খেলাধুলা। স্থানীয় লোকজন সহ বহিরাগত সবাই বিনোদন পার্কে এসে মুখরিত।

জগদীশপুর কুল্লাগাছা আঞ্চলিক মহাসড়কে পাশ দিয়ে পার্কের ঘুরতে আসা বিনোদন প্রেমী আশরাফুল ইসলাম বলেন, ঈদের ছুটিকে নিজেদের মত করে কাটাতে ঘুরতে বের হয়েছি। নতুন দৃশ্যমান এ বিনোদনমূলক পার্কটি স-পরিবারে ঘুরে অনেক মজা করলাম। অপর দিকে বাওড়ের ধরে উপরে প্রবাহিত ঠান্ডা বাতাস ও হালকা খাবার আমাদের দারুণ প্রিয়। তিনি আরো বলেন, কর্মজীবনে অন্য সময় ব্যস্ত থাকায় পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে এসে আমাদের অনেক ভালো লাগছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here