করোনায় জয়পুরহাটের এক মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশির মৃত্যু

0
126

রহমতউল্লাহ নওগাঁ প্রতিনিধি, জয়পুরহাট সদর উপজেলার মালয়েশিয়া প্রবাসী ১০ দিন করোনাভাইরাসের সঙ্গে যুদ্ধ করে মোস্তাফিজুর রহমান নামে বাংলাদেশির মৃত্যু হয়েছে। শনিবার (২৪ জুলাই) স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। মৃত্যুর আগে তিনি স্থানীয় সেলাঙ্গরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

নিহতের স্বজনরাও সরোজমিনে গিয়ে জানা যায় , মোস্তাফিজুর ঠান্ডা ও জ্বরে ভুগছিলেন। ১৫ জুলাই টেস্টের পর করোনা পজিটিভ হওয়ায় সেলাঙ্গরের একটি হাসপাতালে ভর্তি হন। ভর্তির চারদিন পর ১৯ জুলাই শ্বাসকষ্টের জন্য তাকে অক্সিজেন দেওয়া হয়। এরপর আজ বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যুর খবর জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

জয়পুরহাট সদরের ভাদসা বাঁশকাটা গ্রামের প্রয়াত সামছুল হক ও মরিয়ম বেওয়ার বড় ছেলে মোস্তাফিজুর রহমান। তিনি ১৯৯৬ সালে মালয়েশিয়ায় পাড়ি জমান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর। তরা চার ভাইয়ের মধ্যে মোস্তাফিজুর সবার বড়। অনেক আগেই তার বাবা মারা যান। ভাইয়ের মৃত্যুর খবরে বাড়িতে চলছে শোক।

এলাকা সূত্রে জানা যায় মোস্তাফিজুর রহমানের মৃত্যুর খবর পেয়ে এলাকাবাসী মর্মাহত তাছাড়াও মালয়েশিয়া থেকে তার মরদেহ দেশে আনতে দেবে না। সেখানে তার আরও দুই ভাই আছেন। তাদেরকেও লাশ দেখতে দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ এমনটাই মন্তব্য করেছেন এলাকার প্রতিবেশী ও আত্মীয়-স্বজনরা।