কর্মী বান্ধব সফল জননেতা আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি

0
225

শাওন আহমেদ: ঢাকা ১৬ আসনের এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ।তিনি ২০০৮,২০১৪ ও ২০১৮ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

কয়েক দশকের অধিক সময় ধরে সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত একজন বিশ্বস্ত-আস্থাভাজন এবং কর্মী বান্ধব জনপ্রিয় জননেতা হিসেবে ঢাকা ১৬ আসনে জনগণের কাছে এক অত্যন্ত আস্থাভাজন ও প্রিয়মুখ।

স্বৈরাচার জিয়াউর রহমান ও এরশাদ বিরোধী আন্দোলন, বিএনপি-জামায়াত সরকারের জ্বালাও পোড়াও আন্দোলনে বাংলাদেশ আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী, এক-এগোরাসহ দেশের গণতান্ত্রিক আন্দোলনের সংগ্রামী অকুতোভয় বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে দৃঢ়তার সাথে অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হয়ে ৮০ দশক হইতে মাঠ কাঁপিয়ে এসেছেন। তিনি নেতা কর্মীদের আপন করে নেন খুব সহজে,তাদের বিপদ আপদে সবসময় পাশে থাকতেন এবং এখনো আছেন। এমনকি তিনি যা খাবার খেতেন প্রত্যেক কর্মীকে তাই খাওয়ান । ঢাকা ১৬ আসনেকে মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত ও উন্নয়নের রোল মডেল করার জন্য তিনি আজ কর্মীদের নিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পল্লবী থানার সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন রোমান বলেন, ১/১১ তে জননেত্রী শেখ হাসিনার মুক্তির আন্দোলনের অগ্রভাগের সৈনিক ছিলেন আমাদের ১৬ আসনের এমপি। বর্তমানে তিনি ঢাকা ১৬ আসনে জনগণের ভোটে নির্বাচিত হয়ে তিন তিনবার এমপি‌ হিসেবে দায়িত্বরত আছেন। এই  দায়িত্ব এখনো পর্যন্ত তিনি সফলতার সাথে পালন করে আসছেন। ২০১৮ সালে ঢাকা ১৬ আসনে এমপি নির্বাচিত হওয়ার পর থেকেই  দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন । ঢাকা ১৬ আসন তাঁর নেতৃত্বে আজ সুসংগঠিত এবং জনসেবায় সোচ্ছার। তাঁর কর্ম দক্ষতা এবং কর্মীবান্ধব তাঁকে আজ সফলতা ও জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে ।  ঢাকা ১৬ আসনের অসহায় ছিন্নমূল জনগণেদের ত্রাণ দেন এবং দুর্যোগে মানুষের পাশে দাঁড়ান। এই করোনাকালীন সময়ে যেখানে পুরো বিশ্ব থমকে গেছে সেখানে এমপি নিজে ঢাকা ১৬ আসনে জনগণের পাশে দাঁড়িয়েছেন যা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত একজন বিশ্বস্ত-আস্থাভাজন সহযোগী বলা যায়।