কৃষককের পাশে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ

0
387

জেলা প্রতিনিধি নাজমুল ইসলাম :

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ কৃষকের দুই বিঘা জমির ধান কেটে বাড়িতে পৌঁছে মাড়াই করে দিয়েছে জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা। জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সানি শাহ এর নেতৃত্বে আজ সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার আশুগঞ্জ উপজেলার যাত্রাপুরের দরিদ্র কৃষক ফারুখ মিয়ার জমির ধান কেটে মাড়াই করে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

ধান কেটে দেয়ার পর কৃষক ফারুখ মিয়া বলেন, শ্রমিক সংকটের কারণে ধান কাটতে পারছিলাম না। ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বিষয়টি জানতে পেয়ে আমার ধান কেটে, মাড়াই করে বাড়ি পৌঁছে দিয়েছেন। এই সংকটময় সময়ে জেলা ছাত্রলীগের সহায়তা আমার জন্য আশির্বাদ স্বরূপ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সানি শাহ বলেন, জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন, সাধারণ সম্পাদক শেখ ইনান এর নির্দেশে ধান কেটে মাড়াই করে দিয়েছি। দেশের মানুষের দুঃখ-কষ্টে, বিভিন্ন দুর্যোগে সব সময় ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। আমাদের এই কাজ অব্যাহত রাখব। ধান কাটায় সহায়তা করেন সহ-সভাপতি লুৎফর রহমান, সহ সভাপতি মহিউদ্দিন খান, সহ-সভাপতি সাজ্জাদ আলি শাহ সৌরভ, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ হৃদয় শাহ, উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম রনি, ছাত্রলীগ নেতা নিরব মিয়া, মোঃ রকি মিয়া, বিদ্যুৎ মিয়া, কাজী সজিব, মোঃ হানিফ মিয়া, মোঃ রুহুল আমিন, মোঃ সজিব মিয়া, মোঃ মেরাজ মিয়া, আরাফাত শাহ, রুহুল আমিন শাহ, বাবু মিয়া, মোঃ সামি মিয়া, বিজয় মিয়া প্রমুখ।