কৃষকের ধান কাটলো কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাহিন

0
1204

স্টাফ রিপোর্টার , আব্দুল করিম: কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাহিনে নেত্বতে তারেক হোসেনের ধান কেটে দিলো কোটচাঁদপুরের ছাত্রলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ।

শেখ শাহিনে কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনার আহবানে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ভাইয়ের নির্দেশনায় আমরা কোটচাঁদপুর ছাত্রলীগ ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ যৌথ ভাবে গরিব কৃষক তারেক হোসেন এর ২.৫ বিঘা ধান কেটে সহযোগিতা করা হয়েছে । এই সময় উপস্থিত ছিল কোটচাঁদপুর , ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি কামরুল হাসান,কোটচাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ শাওন, পৌর যুবলীগের সদস্য ইমন হোসেন ডন,পৌর যুবলীগ নেতা শহীদ হোসেন, পারভেজ, আশিক, পিতম, জুয়েল।

কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আশিক খান,কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সাদমান সাকিব রাহাত,কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম জুয়েল,সেচ্ছাসেবকলীগ নেতা তানজিল আহম্মেদ ও রিংকু, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের নেতা তনয়, তিতাস,বলুহর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাহিদ হাসান শিহাব আহমেদ লিয়াব হোসেন , ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও কলেজ ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন কোটচাদপুর সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তানভীর, স্বাধীন অনিক,ইমন, আবির রবিন।

তিনি এসময় আরো বলেন আমি কোটচাঁদপুরের সকল নেতা কর্মীকে বলবো আপনারা সবাই আসুন কৃষকের পাশে দাড়ান তাদের ফসল নষ্ট হবার হাত থেকে বাচাঁন।