কোটচাঁদপুরে ওএমএস বিক্রয় কেন্দ্র পরিদর্শন করলেন খাদ্য গুদাম কর্মকর্তা

0
161

মোঃ আশাদুল ইসলাম ,কোটচাঁদপুর প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরের বিভিন্ন নিম্ন আয়ের মানুষের সহায়তা প্রদানের জন্য শুরু হওয়া বিশেষ ওএমএস প্রকল্পের বিক্রয় কেন্দ্র পরিদর্শন করছেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ও সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা।

বৃহস্পতিবার (২৭শে জানুয়ারি ) সকালে সরকারিকৃত বরাদ্দ বিশেষ ওএমএস এর মাধ্যমে চাউল ও আটা বিক্রয়ের ৪ টি বিক্রয় কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন কোটচাঁদপুর সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) নাঈম নাজমুল।

এ সময় ডিলার আতিকুর রহমান, রিপন হোসেন, আশাদুল ইসলাম,আমির হোসেন সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ ও স্থানীয় সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন জানান, পৌর শহরের ৪ টি ওএমএম বিক্রয় কেন্দ্রে প্রতিদিন ১০০০ কেজি চাল ও ১০০০ কেজি আটা খোলা বাজারে কিনতে পারবেন সাধারণ মানুষ। প্রতিকেজি চাল ৩০ টাকা ও প্রতিকেজি আটা ১৮ টাকা দরে একজন একদিনে পাঁচ কেজি করে চাল ও পাঁচ কেজি করে আটা ক্রয় করতে পারবেন। শুক্রবার ছাড়া সপ্তাহের প্রতিদিন চলবে এই বিশেষ ওএমএস ডিলারের মাধ্যমে চাল ও আটা বিক্রয়।

তিনি আরও জানান, প্রত্যেকটি ওএসএম ডিলার ওপর সরকারের বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের নজরদারি রয়েছে। যদি কোন ডিলার কালো বাজারে অবৈধভাবে চাল ও আটা বিক্রয় করার সঠিক তথ্য পাওয়া যাই, তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here