কোটচাঁদপুরে কিশোর রিয়াদ হত্যার দায়ে এক কিশোর গ্রেফতার

0
432

ভ্রাম্যমাণ প্রতিনিধি, মোঃ রোকনুজ্জামান : ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বাগডাঙ্গা গ্রামে রিয়াদ খান (১৭) নামে এক কিশোর হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ মিলন দাস (১৬) নামে এক কিশোরকে আটক করেছে মডেল থানা পুলিশ। আটককৃত মিলন একই গ্রামের মুকুল দাসের ছেলে।

পুলিশ এ হত্যাকান্ডের মোটিভ ও ক্লু উদ্ধার করেছে বলে কোটঁচাদপুর থানা সূত্রে বলা হয়েছে। পুলিশ জানায়, নিহত রিয়াদ খানের এক বন্ধুর সঙ্গে মিলন দাসের মা অঞ্জলী দাসের পরকীয়া সম্পর্ক ছিল। রিয়াদ প্রায় তার ওই বন্ধুর সঙ্গে মিলনের মায়ের আপত্তিকর ভিডিও দেখাতো। এতে ক্ষিপ্ত হয়ে মিলন দাস রিয়াদকে খুন করার ছক করে বলে পুলিশের কাছে মিলন স্বীকারক্তী প্রদান করেছে।

এদিকে হত্যাকারী মিলনকে গ্রেফতারের পর বৃহস্পতিবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মোহাইমিনুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক প্রেসব্রিফিং করে হত্যাকান্ডের বিস্তারিত জানান।

উল্লেখ্য বুধবার দুপুরে কোটচাঁপুরের কপোতাক্ষ নদীর ধারে ঝিনু মিয়ার বাগান বাড়ীর পাশ থেকে রিয়াদের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। রিয়াদ খান কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী ইউনিয়নের বাগডাঙ্গা সাইনবোর্ড বাজারের সলেমান খানের ছেলে। কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দীন জানান, রিয়াদ খান একটি রাইচ মিলে কাজ করতো। মঙ্গলবার রাতে রাইচ মিলের কাজ শেষে বাড়ী ফেরার পথে দুর্বৃত্তরা তাকে ধরে নিয়ে কপোতাক্ষ নদীর ধারে ঝিনু মিয়ার বাগান বাড়ীর পাশে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। রিয়াদের একটি হাতের কবজি কাটা ছিল। তার গলা ও মুখমন্ডলে অসংখ্য ধারালো অস্ত্রের কোপ পাওয়া যায়।