কোটচাঁদপুরে জগদ্বিশপুর যুবদের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ইফতারসামগ্রী বিরতন।

0
123

ভ্রাম্যমাণ প্রতিনিধি:
মো: রোকনুজ্জামান (ঝিনাইদহ) কোটচাঁদপুর থেকে- ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার জগদ্বিশপুর যুবদের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিরতন করা হয়েছে। ২৫- (এপ্রিল) রোববার শিশুনিলয় ফাউন্ডেশন সমৃ‌দ্ধি কর্মসূ‌চির অাওতায় উপজেলার (৫) নং এলাঙ্গী ইউ‌নিয়‌নের জগদ্বিশপুর গ্রামের যুবদের নিজস্ব অর্থায়‌নের অসহায় গরিব দিনমুজুর খেটে খাওয়া মেহনতি সাধারন মানুষের মাঝে (১১০) টি পরিবারে ইফতার সামগ্রী বিরতন করা হয়েছে। এ ছারা বর্তমান করোনা ভাইরাস এর সতর্কতার জন্য যুব সদস্য‌রা গ্রামের সাধারন মানুষকে সচেতোন করছে। দিচ্ছেন নানা পরামর্শ।

এলাকার সাধারন মানুষের সাথে কথা বল্লে তারা বলেন, যুব সদস্যরা আমাদের কাছে এসে করোনা ভাইরাস থেকে বাঁচতে সব ধরনের পরামর্শ দেয়। আজ আমাদের বাড়ি, বাড়ি ইফতারি পৌছিয়ে দিয়ে গেছে। আর আমরা এই ইফতারি পেয়ে অনেক খুশি আমরা তাদের জন্য দোয়া করি। যুব সমাজের কমিটির যুবঅহবায়ক মোছা:সোনিয়া খাতুন উপউস্থিত ছিলেন।

যুব অহবায়ক সোনিয়ার সাথে কথা বল্লে তিনি বলেন, আমরা অসহায় দরিদ্র পরিবারের পাশে দাড়াতে পেরে খুব ভালো লাগছে। আমাদের মতো যারা যুব ভাই ও বোনেরা আছে তারা সবাই যদি এভাবে অসহায় দের পাশে একটু হাত বাড়িয়ে দেয়, তাহলে তারা একটু সস্তি পাবে।
তিনি আরো বলেন, সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন। নিজে সু্স্হ থাকুন পরিবার পরিজন কে সুস্থ রাখুন। এবং করোনা সংক্রমণ থেকে দূরে থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here