কোটচাঁদপুরে ডাকাতের কবলে সাংবাদিকের মোটরসাইকেল ও মোবাইল খুয়া

0
124

খোন্দকার আব্দুল্লাহ বাশার, বিশেষ প্রতিনিধি: ডাকাতের কবলে পড়েছেন ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমাদের সংবাদ পত্রিকার কোটচাঁদপুর প্রতিনিধি আব্দুর করিম। ডাকাতরা সড়কের গাছে দড়ি বেঁধে মটরসাইকেলের গতিরোধ করে তার কাছ থেকা এ্যাপাছি ফোরভি মটরসাইকেল, ৪ টি মুঠোফোন কিছু নগদ টাকা নিয়ে ওদের কে লায়লন দড়ি বেঁধে রেখে পালিয়ে যায় ।

রবিবার (৩ই অক্টোবর ) রাত ১১ টার দিকে পৌরসভার নারানবাড়িয়া জাবড়েক্ষ্যাত বটতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

আব্দুর করিম( ৩০) পৌরসভার রুদ্রপুর গ্রামের মোঃ মোশারফ হোসেনের ছেলে।ভুক্তভোগী বলেন, রবিবার রাতে মটরসাইকেলে করে আমি ও আমার চাচাতো দুলাভাই প্রয়োজনীয় কাজ সেরে যশোর থেকে চৌগাছা রোড দিয়ে বাড়িতে ফেরার পথে রাত ১১ টার দিকে কোটচাঁদপুর নারানবাড়িয়া জাবড়েক্ষ্যাতা বটতলা নামক স্থানে পৌঁছালে ৭-৮ জনের একটি ডাকাতদল আমাদের গাড়ি গতিরোধ করে কোনো কিছু বুঝে উঠার আগেই
আমাদের কে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের শারিরিক নির্যাতন করে কাছে থাকা ৪ টি মুঠোফোন ও আমার মটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এসময় খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন ও পুলিশের একটি চৌকস দল।

ডাকাতির ব্যাপারে জানতে চেয়ে মুঠো ফোনে সেকেন্ড অফিসার আব্দুল মান্নান এর সাথে কথা হলে তিনি জানান, অজ্ঞাত নামা আসামী করে একটি ডাকাতি মামলা রুজু হয়েছে, মামলা নাম্বর – ৪/ তদন্ত পূর্বক অপরাধী দের আইনের আওতায় আনা চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here