কোটচাঁদপুরে সাংবাদিকের ডাকাত মামলায় গ্রেফতার হলো জামাই-শশুর

0
206

ভ্রাম্যমাণ প্রতিনিধি: মোঃ রোকনুজ্জামান (ঝিনাইদহ) কোটচাঁদপুর থেকে- ঝিনাইদহের কোটচাঁদপুরে জামাই-শশুর ডাকাতির মামলার গ্রেফতার হয়েছে।

গত (২৪ অক্টোবর) রবিবার রাতে উপজেলার বলরামপুর গ্রামের মৃত নিকার আলী মন্ডলের ছেলে আমির মন্ডল (৫০) ও কালিগঞ্জ উপজেলার কালোখালি গ্রামের মৃত আহম্মদ গুলজারের ছেলে আব্দুর রহমান ৪৫ কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা সর্ম্পকে জামাই-শশুর।বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) ইমরান আলম জানান, প্রযুক্তির মাধ্যমে ডাকাতিকালে ছিনিয়ে নেওয়া ভুক্তভোগীর ১টি মোবাইলের লোকেশন সর্ম্পকে নিশ্চিত হয়ে রবিবার রাতে বলরামপুর গ্রাম থেকে আমির আলী মন্ডলকে গ্রেফতার করা হয়। পরে তার কথপোকথন এর সূত্র ধরে কালিগঞ্জ উপজেলার কালোখালি গ্রাম থেকে ডাকাতি হওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। এসময় আমির আলীর জামাই ওই গ্রামের আব্দুর রহমানকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ডাকাতির ঘটনায় শশুর আমির আলীর সম্পৃক্ত থাকার বিষয়ে নিশ্চিত হলে এ মামলার আসামী করে সোমবার দুপুরে তাদেরকে আদালতে পাঠায়। প্রসঙ্গত,গত ৪ অক্টোবর কোটচাঁদপুর পৌর শহরের চৌগাছা সড়কের পুলিশ চেক পোষ্টের কাছে সংঘবদ্ধ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা সেই রাতে একটি ১৬০ সিসি আ্যাপাসি মোটরসাইকেল, ৪ টি মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনিয়ে নেয়।

এ সময় ডাকাতদের লাঠির আঘাতে মোটরসাইকেলের মালিক দৈনিক আমাদের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি আব্দুল করিম এবং আরোহী রাসেল (২৮) আহত হন। পরে ভুক্তভোগী বাদী হয়ে অজ্ঞাত আসামী করে কোটচাঁদপুর থানায় ডাকাতি মামলা দায়ের করেন, যার মামলা নাম্বার ৪।